| |

বিশাল শোডাউন নিয়ে ময়মনসিংহ শহর ছাত্রলীগ সাধারণ সম্পাদক উষান‘কে বরণ

আপডেটঃ ৭:১৯ অপরাহ্ণ | মার্চ ২৪, ২০১৬

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পি : ছাত্র রাজনীতির তরুণ প্রাণ ময়মনসিংহ শহর ছাত্রলীগের সাধারন সম্পাদক ও ধর্মমন্ত্রীর ভাতিজা ফয়জুর রাজ্জাক উষান। বর্তমান সময়ের আলোচিত উদ্দমী, নিবেদীত প্রান মুক্তিযোদ্ধের চেতনায় উদ্ভাসীত শহর ছাত্রলীগ সাধারণ সম্পাদক ফয়জুর রাজ্জাক উষান রাজনৈতিক পরিবার থেকে উঠে আশা ছাত্র নেতা।
বৃহস্পতিবার দুপুরে ঢাকা থেকে ময়মনসিংহে আসায় বরণ করতে কয়েক হাজার মোটরসাইকেল নিয়ে বিশাল শোডাউন নিয়ে শহর ছাত্রলীগ সাধারণ সম্পাদক ফয়জুর রাজ্জাক উষান‘কে বরণ করেনেয়।

DSC_0150
দুপুর তখন ৪টা বাইপাস মোড় প্রবেশ মুখে কয়েক হাজার নেতাকর্মীরা হাতে ফুলের তোড়া নিয়ে ছাত্র রাজনীতির তরুণ প্রাণ ফয়জুর রাজ্জাক উষানকে বরন করতে দাড়িয়ে আছে। হাসিমুখে গাড়ি থেকে নেমে এলেন ফয়জুর রাজ্জাক উষান। এমন সময় মিছিল-স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠলো ময়মনসিংহ শহরের পুরো রাজপথ। একটু এগিয়ে আসার পর একে একে নেতারা ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন ফয়জুর রাজ্জাক উষানকে।
বরণপর্ব শেষ করার পর তাকে নিয়ে হাজার হাজার মোটরসাইকেল নিয়ে বিশাল শোভাযাত্রা বের করা হয়। শোডাউনের অগ্রভাগে ছিল কয়েক হাজার মোটরসাইকেল। এরপর ছিল গাড়ির সারি। নেতাকর্মীদের নিয়ে নগরের প্রধান প্রধান সড়ক ঘুরে কৃষ্ণ চুড়া চত্তরে এসে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সংপ্তি সমাবেশে ময়মনসিংহ শহর ছাত্রলীগের সাধারন সম্পাদক ফয়জুর রাজ্জাক উষান বলেন, মোহিতুর রহমান শান্ত ভাই আমাকে যে দায়িত্ব দিয়েছে আমি তা নিষ্ঠার সঙ্গে পালন করব। এসময় শান্ত‘র নেতৃত্বদানকারী হিসেবে ছাত্রলীগসহ আওয়ামী পরিবারের সদস্যদের সঙ্গে সংগঠনকে আরো বেশি শক্তিশালী এবং সুসংগঠিত করে তুলতে সবার সহযোগিতা কামনা করেন তিনি।