| |

তনু হত্যার বিচার দাবীতে ময়মনসিংহে মানববন্ধন ও সমাবেশ

আপডেটঃ 8:46 pm | March 24, 2016

Ad

স্টাফ রিপোর্টার : কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিার্থী ও নাট্য কর্মী ‘সোহাগী জাহান তনু’ হত্যার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে ময়মনসিংহ সাংস্কৃতিক স্বজন।
বৃহস্পতিবার বিকেল ৪ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত শহরের প্রাণকেন্দ্র ফিরোজ জাহাঙ্গীর চত্বরে সর্বস্তরের জনগণ, বিভিন্ন স্কুল-কলেজের শিার্থী, নাট্যসংগঠন, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ জমায়েত হয়ে তনুর হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিােভ সমাবেশ ও মানববন্ধন করে।
সমাবেশে বক্তারা বলেন, দেশে প্রতিনিয়ত ধর্ষনের মতো জঘন্য অপরাধের সৃষ্টি হচ্ছে। নারীর উপর নির্যাতন বেড়েই চলছে। এসব ঘটনা খুবই অমানবিক। নারী নির্যাতনের বিরুদ্ধে সম্মিলিতভাবে প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তুলতে হবে।
বক্তারা আরও বলেন, এ ধরনের নির্মম হত্যাকাণ্ড যাতে আর না ঘটে সে জন্য জড়িতদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দিতে হবে।
মানববন্ধন ও সমাবেশে আনোয়ারা সুলতানার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ইয়াজদানী কোরায়শী কাজল, এড. এমদুদুল হক মিল্লাত, বীর মুক্তি যোদ্ধা হাফিজুর রহমান, এড. এম এ কাশেম, এড. শিব্বির আহম্মেদ লিটন, এড. আব্দুল মোতালেব লাল, এড. রাশিদা তাহমিনা প্রীতি, এড. খসরু, জি এস মজুমদার খোকন, মোস্তাফিজুর রহমান ভাষানী, অধ্য নুরুল বাকী খান, সুমন চন্দ্র ঘোষ প্রমুখ।

DSC_0307
এসময় একই দাবীতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট এর উদ্যোগে শহরের প্রান কেন্দ্র শাপলা চত্বরের সাম এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, গত রোববার সন্ধ্যায় কুমিল্লার ময়নামতি সেনানিবাস এলাকায় তনুকে ধর্ষণশেষে নৃশংসভাবে হত্যা করা হয়।

ব্রেকিং নিউজঃ