| |

‘ম্যাডাম ফুলি ২’ শুরু হলে ফেসবুকে আসবেন সিমলা

আপডেটঃ 9:06 pm | March 26, 2016

Ad

সোশ্যাল মিডিয়ার নাম এলে বাংলাদেশে প্রথমে যে নামটি আসে সেটা ফেসবুক। সব বয়সের মানুষের কাছে ফেসবুক ব্যবহার এখন দৈনিক রুটিনের অংশ। তারকারা সবার কাছে তাদের অবস্থান অথবা বিভিন্ন মতামত প্রকাশ করছেন ফেসবুকেই। আবার এই ফেসবুকে নানা ধরণের স্ট্যাটাস অথবা ছবি পোস্টের মধ্য দিয়ে অনেকে হয়ে যাচ্ছেন খবরের শিরোনাম। আসছেন আলোচনায়ও।

নতুন প্রজন্মের তারকাদের প্রায় সবাইকেই পাওয়া যায় ফেসবুকে।  পুরনোদের অনেকেই নেই ফেসবুকে।  কেউ ব্যক্তিগত কারণে কেউবা ঝামেলা মনে করে ব্যবহার করেন না ফেসবুক। তেমনি ফেসবুকে নেই ‘ম্যডাম ফুলি’ খ্যাত জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সিমলা। কিন্তু এতদিন ফেসবুকে না থাকলেও এবার ঘোষণা দিলেন খুব শিগগিরই ফেসবুক আকাউন্ট খুলছেন তিনি।

অচিরেই নির্মাণ হতে যাচ্ছে ‘ম্যাডাম ফুলি ২’। চলতি বছরই শুরু হবে ছবিটির শুটিং।  আর এই ছবিটির শুটিং শুরু হলে নিজের ব্যক্তিগত ফেসবুক আকাউন্ট খুলবেন তিনি, বিষয়টি জানান তিনি।

তিনি বলেন, ‘অনেকেই বলেন আমি ফেসবুক ব্যবহার করি না কেনো। কিন্তু ফেসবুক আইডি খুলবো খুলবো করে এতদিন খোলা হয়নি। তবে এবার সিদ্ধান্ত নিয়েছি নিজের একটি ফেসবুক আইডি খুলবো। আমার নতুন ছবি ‘ম্যাডাম ফুলি ২’ শুরু হলে সবাই আমাকে ফেসবুকে পাবেন বলে আশা করছি’।

ব্রেকিং নিউজঃ