| |

মহান স্বাধীনতা দিবসে ফুলবাড়ীয়ায় ৩ বীরাঙ্গনাকে সংবর্ধনা

আপডেটঃ 9:25 pm | March 26, 2016

Ad

ফুলবাড়ীয়া প্রতিনিধি ঃ মহান স্বাধীনতা দিবসে ফুলবাড়ীয়া উপজেলা প্রশাসন এই প্রথম ৩ বীরাঙ্গনাকে সংবর্ধনা দিয়েছে। ৩ বীরাঙ্গনা সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য আলহাজ মোসলেম উদ্দিন এডভোকেট। ৩ বীরাঙ্গনা নিয়ে দৈনিক আলোকিত ময়মনসিংহ বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে। ৩ বীরাঙ্গনাকে সংবর্ধনার পেছনে উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ইমদাদুল হক সেলিম অনুপ্রেরনা জুগিয়েছেন।
১৯৭১ সালের স্বাধীনতা সংগ্রামের পর এই প্রথম ফুলবাড়ীয়া উপজেলা প্রশাসন ৩ বীরাঙ্গনা বাকতার কৈয়ারচালা গ্রামের শহীদ মালেকা খাতুন, ছনকান্দা গ্রামের নূরজাহান ও ভবানীপুর গ্রামের জয়ন্তী বালাকে সংবর্ধনার আয়োজন করেন। সংবর্ধনায় আসা ৩ বীরাঙ্গনার পরিবারের সকলের চোখেই ছিল অশ্র“। ৩ বীরাঙ্গনার সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য আলহাজ মোসলেম উদ্দিন এডভোকেট।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আজিজুর রহমান, পৌর মেয়র গোলাম কিবরিয়া, উপজেলা নির্বাহী অফিসার বনানী বিশ্বাস, সহাকারী কমিশনার ভুমি আফরোজা আকতার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এ বি সিদ্দিক, বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা মহাবিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এডভোকেট ইমদাদুল হক সেলিম প্রমূখ।

ব্রেকিং নিউজঃ