| |

বেওয়াচ’-এর প্রথম লুকে রকের সঙ্গে নেই প্রিয়াঙ্কা

আপডেটঃ 2:48 pm | March 31, 2016

Ad

বিনোদন ডেস্ক : বলিউডের মত পশ্চিমের ইন্ডাস্ট্রিতেও পা রাখা মাত্রই ক্যারিয়ার নিয়ে সাফল্যের দেখা পাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। জনপ্রিয় টিভি সিরিয়াল ‘কোয়ান্টিকো’ দিয়েই দুর্দান্ত অভিষেক হল তার। আর এরপরই হলিউডের সুপারস্টার অভিনেতা ও সাবেক কুস্তিগীর ডুয়াইন জনসন রকের বিপরীতে তিনি চুক্তি হন আমেরিকার তুমুল জনপ্রিয় টিভি সিরিয়াল নিয়ে নির্মিতব্য আলোচিত সিনেমা ‘বেওয়াচ’-এ। প্রতীক্ষার অবসান শেষে গতরাতে নিজের ইনস্টাগ্রামে রক প্রকাশ করলেন ‘বেওয়াচ’ সিনেমার প্রথম লুক। আর ছবিটির প্রথম ঝলকেই রকের সঙ্গে দেখা মেলেনি বলিউডের প্রিয়াঙ্কার!

হ্যাঁ। গতকাল রাতে রক প্রকাশ করলেন নির্মিতব্য ও আলোচিত সিনেমা ‘বেওয়াচ’-এর প্রথম লুক। যেখানে রকের সঙ্গে একই ফ্রেমে দেখা গেছে জ্যাক এফ্রন, আলেক্সান্ডার ডেডারিও, জন ব্যাস এবং কেলি রুব্যাচ। অথচ মনেই করা হয়েছিল যে প্রথম লুকে অবশ্যই দেখা পাওয়া যাবে বলিউড সুন্দরী প্রিয়াঙ্কাকে!

তবে ‘বেওয়াচ’ সিনেমার প্রথম লুকে প্রিয়াঙ্কা চোপড়ার না থাকার কারণ পাওয়া গেল! একটু ধৈর্য্য  ধরুন, বলছি। হলিউডের বিখ্যাত টিভি সিরিজ ছিল ‘বেওয়াচ’। যেখানে পামেলা আন্ডারসনের সঙ্গে ছিলেন ইয়াসমিন ব্লেথ, জার্মি জ্যাকসন এবং আলেক্সান্ডার পল। আর তারই অনুরূপে সুপারস্টার রক গতকাল প্রকাশ করলেন প্রোটাগনিস্টদের নিয়ে ‘বেওয়াচ’-এর প্রথম লুক। আর অন্যদিকে এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করছেন এন্টিগোনিস্ট চরিত্রে। ভিলেন চরিত্রে অভিনয় করায় তাই ‘বেওয়াচ’-এর প্রথম লুকে জায়গা হয়নি প্রিয়াঙ্কার!

প্রসঙ্গত, ভারতীয় হিসেবে পশ্চিমে বেশ নাম কুড়াচ্ছেন বলিউডের জনপ্রিয় আবেদনময়ী অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এরইমধ্যে আমেরিকান টিভি থ্রিলার সিরিজ ‘কোয়ান্টিকো’তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে সেখানকার বেশ জনপ্রিয়তাও অর্জন করেছেন তিনি। শুধু তাই না প্রথম কোনো ভারতীয় হিসেবে আমেরিকা থেকে ছিনিয়ে আনলেন ‘পিওপল চয়েস অ্যাওয়ার্ড ২০১৬’।  আর এবার প্রথমবার হলিউড সুপারস্টার অভিনেতা ও সাবেক কুস্তিগীর ডুয়াইন জনসন রকের সঙ্গে ‘বেওয়াচ’ নামের ছবিতে অভিনয়ের জন্য হলিউডে পা রাখলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। গত মাসে তারা কানাডার মন্ট্রেলে শুটিংও শুরু করে দিয়েছেন। সেথ গর্ডনের পরিচালনায় আসছে বছরে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ব্রেকিং নিউজঃ