| |

ছাএলীগের কেন্দ্রীয় সম্পাদকে অভিনন্দন জানাতে আরিফের নেতৃত্বে বিশাল শোডাউন নিয়ে শুভেচ্ছা

আপডেটঃ 10:50 pm | April 02, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পি : বাংলাদেশ ছাএলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস.এম.জাকির হোসেন ঢাকা থেকে ময়মনসিংহ দিয়ে জামালপুর যাওয়ার পথে অভিনন্দন জানাতে ময়মনসিংহ শহর ছাএলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফের নেতৃত্বে বিশাল শোডাউন নিয়ে বাংলাদেশ ছাএলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকে অভিনন্দন জানিয়েছে।

DSC_0132
শনিবার দুপুর ১২ টায় বাংলাদেশ ছাএলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস.এম.জাকির হোসেন শহরের বাইপাস অতিক্রম করেন। সকাল থেকেই মহাসড়কের দু’পাশে শত শত নেতাকর্মী নিয়ে ময়মনসিংহ শহর ছাএলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ শুভেচ্ছা জানাতে জড়ো হতে থাকেন। এসময় ব্যানার ফেস্টুন আর মিছিল সমাবেশের মধ্য দিয়ে মহাসড়ক মাতিয়ে রাখে ছাত্রলীগের নেতাকর্মীরা।
বাইপাস মোরে রাস্তার দু’ধার জুড়ে ছিলেন ময়মনসিংহ শহর ছাএলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফের অসংখ্য ছাত্রলীগ কর্মী।

DSC_0244
বাংলাদেশ ছাএলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস.এম.জাকির হোসেন ময়মনসিংহ দিয়ে যাওয়ার পথে যাত্রাপথে পুরোটাই ছিল উৎসবমুখর পরিবেশে ঘেরা।
শোডাউন গুলো থেকে জাকির হোসেনকে স্বাগত জানানোর পাশাপাশি জয়বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগানেও ছিল উত্তাল। ছাত্রলীগের পদচারণায় সড়কগুলো ছিল টইটুম্বর।

DSC_0054
এসময় ছাত্রলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী এস.এম.জাকির হোসেনকে এক নজর দেখতে মহাসড়কের দু’পাশে সকাল থেকে দাঁড়িয়ে থাকেন।

ব্রেকিং নিউজঃ