| |

ক্রমবর্ধমান গ্রাহক চাহিদা ল্েয ময়মনসিংহে ব্যাংক এশিয়ার ১০৬ তম নতুন শাখা উদ্বোধন

আপডেটঃ 9:47 pm | April 03, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পি : ময়মনসিংহে নতুন শাখা খুলেছে বেসরকারি ব্যাংক এশিয়া লিমিটেড। মূলত ক্রমবর্ধমান গ্রাহক চাহিদা ল্েয ময়মনসিংহে ব্যাংক এশিয়ার ১০৬ তম শাখার কার্যক্রম শুরু হয়েছে।
রবিবার ময়মনসিংহ শহরের বড় বাজারে ব্যাংক এশিয়ার ১০৬ তম শাখা আনুষ্ঠানিকভাবে এ নতুন শাখার উদ্বোধন করেন তারেক স্মৃতি অডিটোরিয়ামে প্রধান অতিথি ব্যাংক এশিয়ার চেয়ারম্যান আ. রউফ চৌধুরী।
এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর পরিচালক ও ময়মনসিংহ চেম্বাব অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি মো: আমিনুল হক শামীম, ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু, ব্যাংকের বোর্ড নির্বাহী কমিটির চেয়ারম্যান রুমি এ চৌধুরী, বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান মো: লকিয়ত উলাহম প্রেসিডেন্ট ও ব্যাবস্থাপনা পরিচালক মো: মেহমুদ হোসেন, অতিরিক্ত ব্যবস্থপনা পরিচালক আমিনুল ইসলাম, উক্ত শাখার প্রধান ব্যবস্থাপক সেলিনা বেগম।
তারেক স্মৃতি অডিটোরিয়ামে অনুষ্ঠানে ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ স্থানীয় ব্যবসায়ী, শিল্পপতি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ বিপুল সংখ্যক অতিথির উপস্থিতিতে অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে ওঠে।
ব্যাংক এশিয়ার চেয়ারম্যান আ. রউফ চৌধুরী বলেন, ক্রমবর্ধমান গ্রাহক চাহিদা পূরণের ল্েয এই ময়মনসিংহ এশিয়া ব্যাংকের ১০৬তম শাখার কার্যক্রম শুরু হয়েছে। অন-লাইন ব্যাংকিং ও এটিএমসহ সকল আধুনিক ব্যাংকিং সুবিধা সম্বলিত ব্যাংকের ময়মনসিংহ শাখাটি অত্র এলাকার ব্যবসায়ী ও অন্যান্য গ্রাহকদের ব্যাংকিং চাহিদা পূরণে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন।
তিনি আরও বলেন,ব্যাংক এশিয়া অর্থনৈতিক কর্মকান্ডে গণমানুষের অংশগ্রহণ নিশ্চিত করতে তথ্য প্রযুক্তি নির্ভর আধুনিক ব্যাংকিং সেবা পৌছে দিতে নিরলসভঅবে কাজ করে যাচ্ছে। গ্রামের মানুষ যাতে সহজে ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারে এবং অর্থনৈতিক কর্মকাণ্ডে তাদের অংশ বাড়াতে পারে, সে লক্ষ্যে বর্তমানে শহর ও পল্লী অঞ্চলে এই এজেন্ট ব্যাংকের শাখা চালু করছে। বিভিন্ন আকর্ষনীয় পণ্য/সেবা নিয়ে ব্যাংকিং সেক্টরে এটি বর্তমানে সর্বাধিক প্রতিশ্র“তিশীল ব্যাংকগুলোর অন্যতম। ইসলামী ব্যাংকিং, ব্রোকারেজ, এসএমই ব্যাংকিং, এসএমএস ব্যাংকিং, এটিএম এবং ইন্টারনেট ব্যাংকিং প্রবর্তনের মাধ্যমে ব্যাংক এশিয়া সম্মানিত গ্রাহকদের নিকট পৌঁছে দিচ্ছে সহজ এবং আধুনিক প্রযুক্তি-নির্ভর ব্যাংকিং সেবা।

ব্রেকিং নিউজঃ