| |

বৈশাখে রাফি-তৌরির মিউজিক ভিডিও

আপডেটঃ 3:02 pm | April 04, 2016

Ad

‘তোর জন্য ইচ্ছেরা বুঝেনা, মন যে থাকে আকাশ নীড়ে’ শিরোনামের নতুন গানের মিউজিক ভিডিও নিয়ে হাজির হয়েছে রাফি মাহমুদ। শ্রুতি মধুর গানটি লিখেছেন শ্রোতা প্রিয় গীতিকার জিয়াউদ্দিন আলম। অসংখ্য গানের মিউজিক কম্পোজার রাফি মাহমুদের সুর ও সঙ্গীতে প্রথম  তার সঙ্গে ডুয়েট কন্ঠ দিয়েছেন নবাগত তৌরি সরকার। গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছে তৌরি ও আরজে  অপু।

এই প্রসঙ্গে রাফি বলেন, আমি অনেক জনপ্রিয় গানের মিউজিক করেছি এবং আমার মিউজিক করা গানের জাতীয় পুরষ্কার পেয়েছেন জেমস ভাই। এর আগে মিক্স অ্যালবামে গান করেছি। কিন্তু ভিডিও করা হয়নি এবারই প্রথম আমার গানের একটি ভালো ভিডিও করা হল। গানটি আলম ভাই খুব ভালো লিখেছেন। ইমন ভাই ভাল ভিডিও বানিয়েছেন। আশা করছি  ‘তোর জন্য’ গানটি সবারই ভালো লাগবে।

গানটি গল্প কথা শিরোনামে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে ভালোবাসা দিবসে অ্যালবামটি প্রকাশিত হয়। রোমান্টিক ঘরানার এ গানের চিত্রধারণের কাজ হয়েছে ঢাকার মনোরম লোকেশনে। ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। পহেলা বৈশাখে গানটি সব কয়টি চ্যানেলে প্রচার হবে ।

তিনি আরো বলেন, ‘গানটিতে ডুয়েট গেয়েছেন তৌরি। খুবই প্রতিভাবান একজন কণ্ঠশিল্পী। গানটি তিনি খুব ভালো গেয়েছেন। তাকে আমার খুব সম্ভাবনাময় শিল্পী মনে হয়েছে। সব মিলিয়ে কাজটি ভালো হয়েছে। আশা করি, দর্শকদের ভালো লাগবে।

ব্রেকিং নিউজঃ