| |

অপূর্ব-তারিনের স্বপ্নগুলো জোনাক পোকার মত

আপডেটঃ 8:39 pm | April 04, 2016

Ad

বিনোদন প্রতিবেদক : নতুন একটি ধারাবাহিক নাটক নিয়ে হাজির হচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় জুটি অপূর্ব ও তারিন। নাটকরে নাম ‘স্বপ্নগুলো জোনাক পোকার মত’। এটিএন বাংলায় নাটকটির প্রচার শুরু হবে আগামীকাল সোমবার, ৪ এপ্রিল থেকে।

জাকারিয়া সৌখিনের রচনা এবং চয়নিকা চৌধুরীর পরিচালনায় ধারাবাহিক নাটকটি প্রতি সপ্তাহের সোম থেকে বুধবার, রাত ১০টা ৫৫মিনিটে প্রচারিত হবে। এ নাটকে আরো অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, শর্মিলী আহমেদ, আফরোজা বানু, আনিসুর রহমান মিলন, মম, সুমাইয়া সাকী প্রমুখ।

নাটক নিয়ে নাট্যকারের ভাষা- মানুষের জীবন একটাই। আর এই পৃথিবীটা অনেক সন্দর। এই সুন্দর পৃথিবীতে মানুষ অনেক কিছু আশা করে, স্বপ্ন দেখে। মানুষ আশা করে বলেই বেঁচে থাকে। তোড়া ও নোরা দুই বোন। দুজনেই মা-বাবার আদরের মেয়ে। তোড়া ছোটবেলা থেকেই স্বপ্ন দেখে সে বড় ব্যান্ডের নামকরা সিঙ্গার হবে।

ওদের বাটারফ্লাই নামের একটা ব্যান্ডদল আছে। ব্যান্ডদলের মালিক শৈবাল। শৈবাল দারুন লেখে। গানের গলাটাও দুর্দান্ত। সে ভালোবাসে তোড়াকে। কিন্তু তোড়াকে তা বলা হয়ে ওঠেনি। শৈবাল স্বপ্ন দেখে তোড়া একদিন বড় শিল্পী হবে, ব্যান্ডশিল্পী। যেদিন ও স্টেজে উঠবে সেদিনই সে গান গাইবে, তার আগে না। এই স্বপ্ন নিয়েই তোড়াকে ব্যান্ডশিল্পী হিসেবে তৈরি করতে থাকে।

একদিন তোড়াকে নিয়ে শৈবাল স্টেজে ওঠে। কিন্তু বিধি বাম। তোড়াকে দেখে ভালোবেসে ফেলে কর্পোরেট বিজনেস ম্যান জামান। জামানের প্রেমে সাড়া দেয় তোড়া। তোড়া এবং জামানের মাঝে প্রেম হয়।

স্বপ্ন ভেঙ্গে যাওয়াতে কষ্ট পায় শৈবাল। বিষয়টি শৈবালের মা জানতে পেরে হার্ট অ্যাটাক করে। আবারও ধাক্কা খায় শৈবাল। এরপরই কাহিনি মোড় নেয় অন্যদিকে। শুরু হয় নাটকীয়তা।

ব্রেকিং নিউজঃ