| |

ওবামার আমন্ত্রণে হোয়াইট হাউজে প্রিয়াঙ্কা

আপডেটঃ 1:45 pm | April 05, 2016

Ad

শিল্প ও বিনোদন ডেস্ক: বছরের শুরতেই বিশ্বের ক্ষমতাধর মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে সেলফি দিয়ে সোশাল সাইটে রীতিমত আলোচনার ঝড় তুলে ফেলেছিলেন বলিউডের যৌনাবেদনময়ী অভিনেত্রী মল্লিকা সেরওয়াত। আর এবার সে পথেই বোধয় হাঁটতে যাচ্ছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া! কারণ তিনিও যে বারাক ওবামার তরফ থেকে হোয়াইট হাউজে আমন্ত্রণ পেয়েছেন!

ভারতীয় শীর্ষস্থানীয় দৈনিক ও অনলাইন মিডিয়ায় প্রকাশিত খবরে বলা হয়েছে, মল্লিকা সেরওয়াতের পর এবার বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্ক চোপড়াও মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে সাক্ষাতের সুযোগ পেতে যাচ্ছেন। শিগগিরই হোয়াইট হাউজের একটি বিশেষ নৈশভোজে আমন্ত্রণ পেয়েছেন প্রিয়াঙ্কা।

প্রকাশিত খবরে বলা হয়েছে, হোয়াইট হাউজে প্রতি বছরেই সাংবাদিকদের নিয়ে একটি বিশেষ নৈশভোজের আয়োজন করা হয়। আর তাতে উপস্থিত থাকেন বারাক ওবামা ও ফার্স্টলেডি মিশেল ওবামা। আর বার্ষিক এই নৈশভোজে বিখ্যাত সাংবাদিকদের পাশাপাশি হলিউড তারাদের সঙ্গে আমন্ত্রণ পেয়েছেন বলিউডের সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়াও! বারাক ওবামার আমন্ত্রণে ওই নৈশভোজে প্রিয়াঙ্কার সঙ্গে উপস্থিত থাকবেন হলিউড সুপারস্টার অভিনেতা ব্রেডলি কুপার, লুচি লিও, জেনে ফন্ডা এবং গ্লেডিস নাইট।

প্রতি বছরেই হোয়াইট হাউজের নন প্রফিট ‘করসপন্ডেন্ট’ সংগঠন কর্তৃক আয়োজিত এই বার্ষিক অনুষ্ঠানে উপস্থিত থাকেন রিপোর্টার্স, প্রডিউসার, ক্যামেরা অপারেটরসহ হোয়াইট হাউজের খবর প্রদান করা অসংখ্য সাংবাদিকরা।

উল্লেখ্য, বলিউডের মত পশ্চিমের ইন্ডাস্ট্রিতেও পা রাখা মাত্রই ক্যারিয়ার নিয়ে সাফল্যের দেখা পাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। জনপ্রিয় টিভি সিরিয়াল ‘কোয়ান্টিকো’ দিয়েই দুর্দান্ত অভিষেক হল তার। আর তারপর চলতি বছরে অনুষ্ঠিত অস্কার উৎসবেও প্রথম কোনো ভারতীয় হিসেবে উপস্থিত ছিলেন তিনি। আর এরপরই হলিউডের সুপারস্টার অভিনেতা ও সাবেক কুস্তিগীর ডুয়াইন জনসন রকের বিপরীতে তিনি চুক্তি হন আমেরিকার তুমুল জনপ্রিয় টিভি সিরিয়াল নিয়ে নির্মিতব্য আলোচিত সিনেমা ‘বেওয়াচ’-এ।

ব্রেকিং নিউজঃ