| |

ময়মনসিংহ রেঞ্জে অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছের সাথে সৌজন্য সাক্ষাত

আপডেটঃ 5:42 pm | April 07, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পি :
পুলিশের ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত উপ মহা পুলিশ পরিদর্শক (ডিআইজি)  ড. আক্কাছ উদ্দিন ভূইয়ার সাথে সৌজন্য সাক্ষাত করেন ময়মনসিংহ বিভাগীয় সংবাদ পত্র সম্পাদক পরিষদের আহবায়ক ও দৈনিক আলোকিত ময়মনসিংহ পত্রিকার সম্পাদক প্রদীপ ভৌমিক সহ জাতীয় দৈনিক ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।
বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত উপ মহা পুলিশ পরিদর্শক (ডিআইজি) এর কার্যালয়ে সৌজন্য সাক্ষাত অনুষ্ঠানে মতবিনিময় সভায় ড. আক্কাছ উদ্দিন ভূইয়া বলেন, বাংলাদেশ সরকার ও পুলিশ প্রশাসনের নীতি নির্ধারকদের প্রতি কৃতজ্ঞতা জানান এই জন্য যে উনারা তাকে ময়মনসিংহ বিভাগে যোগদানের সুযোগ করে দিয়েছেন বলে।
তিনি বলেন, সরকার যে উদ্দেশ্যে ময়মনসিংহ বিভাগ করেছে সেই উদ্দেশ্য বাস্তবায়নের লক্ষে কাজ করে এবং জনগনের কাছে পুলিশের সেবা পৌঁছে দেয়ার জন্য চেষ্টা করব।
এসময় স্থানিয় সরকারের উপ পরিচালক মো: নুরুল আলম, দৈনিক কালের কন্ঠ পত্রিকার ময়মনসিংহ জেলা প্রতিনিধি নিয়ামুল কবির সজল, দৈনিক সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি শরিফুজ্জামান টিটু, এটি এন নিউজের প্রতিনিধি উজ্জল, কোতয়ালী থানার ভার প্রপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ইসলাম, শ্রী শ্রী শিব মন্দির এর পরিচালনা কমিটির সাধারন সম্পাদক স্বপন সেনগুপ্ত উপস্থিত ছিলেন।

DSC_0063
নবগঠিত ময়মনসিংহ বিভাগের ইতিহাসে স্থান করে নেয়া বিভাগীয় পুলিশ প্রশাসনের পুলিশ কর্মকর্তা ড. আক্কাছ সিলেট রেঞ্জ থেকে বদলী হয়ে ময়মনসিংহ রেঞ্জে প্রথম অতিরিক্ত উপ মহা পুলিশ পরিদর্শক (ডিআইজি) হিসেবে যোগদান করেছেন। এর আগে তিনি ময়মনসিংহ জেলায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ব্রেকিং নিউজঃ