| |

‘বোকাচাঁদ’ নিয়ে এলেন অর্ণব

আপডেটঃ 9:08 pm | April 08, 2016

Ad

 শিল্প ও বিনোদন : প্লেব্যাকে ব্যস্ত সময় পার করছেন সঙ্গীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। সম্প্রতি কণ্ঠ দিলেন রেদোয়ান রনির চলচিত্র ‘আইসক্রিম’-এ। ‘বোকাচাঁদ’ শিরোনামে গানটির লিখেছেন রাজীব আশরাফ, টিউন ও কম্পোজ করেছেন আরাফাত মহসিন। মাস্টার মিক্সিং করেছেন আরাফাত কীর্তি এবং প্রোডাকশন স্টুডিও ৫৮। বৃহস্পতিবার রাতে ইউটিউবে গানটি ছাড়া হয়েছে।

অর্ণবের গানটি প্রসঙ্গে রেদোয়ান রনি জানালেন, ব্যক্তিগতভাবে আমি অর্ণব ভাইয়ের ফ্যান। তার সব গানই শুনি। ছবিটা শুরু থেকেই ইচ্ছা ছিলো তাকে দিয়ে গানটা গাওয়াবো। সেই চিন্তা থেকেই গানটি গেয়েছেন তিনি। গানটা অনেকে শুনছে। শ্রোতাদের পছন্দ হয়েছে।’

সিনেমার কোন সিকোয়েন্সে থাকছে গানটি?‘রাতের বেলা। চাঁদনী রাতের সুন্দর মুহুর্তে গানটি থাকবে।’-বললেন রনি।

‘আইসক্রিম’ চলচ্চিত্রটি কোনো কাঁটা-ছেড়া ছাড়াই সেন্সর ছাড়পত্র কার্ড পেয়েছে এবং মুক্তির অপেক্ষায় রয়েছে যার সম্ভাব্য তারিখ নির্ধারিত হয়েছে ২৯ এপ্রিল শুক্রবার। ছবিটি প্রযোজনা করেছে পিংপং এন্টারটেইনমেন্ট, পপকর্ণ ফিল্মস এবং টপঅফমাইন্ড তিনটি প্রযোজনা সংস্থার ব্যানাওে নির্মিত হয়েছে। ‘আইসক্রিম’ এর এর  পরিবেশক হিসেবে কাজ করছে অভি কথাচিত্র।

উল্লেখ্য, সম্প্রতি রুবাইয়াৎ হোসেনের ‘আন্ডারকনস্ট্রাকশন’ সিনেমারে প্লেব্যাকে দেখা গেছে অর্ণবকে। সর্বশেষ রিলিজ পেয়েছে ‘খুব ডুব’ শিরোনামে অ্যালবাম।

ব্রেকিং নিউজঃ