| |

দুপুরে জেমস, বিকেলে আইয়ুব বাচ্চু

আপডেটঃ 2:39 pm | April 09, 2016

Ad

শিল্প ও বিনোদন প্রতিবেদক : বৈশাখে মানেই নগর ব্যাপী জমজমাট কনসার্ট। শ্রোতাদের সঙ্গে বৈশাখের আনন্দ ভাগাভাগি করে নিতে আইয়ুব বাচ্চু থেকে জেমস, কোন তারকাই বাদ যান না এমন আয়োজন থেকে। দুপুর থেকে রাত পর্যন্ত চলে সেসব কনসার্ট। এবার পহেলা বৈশাখে তেমনই দুটি কনসার্টের একটি দুপুরে দেখা মিলবে নগর বাউল খ্যাত জেমসের, আর বিকেলে রক লিজেন্ড আইয়ুব বাচ্চুর।

বরাবরের মতো এবারও পহেলা বৈশাখে ধানমন্ডির আবাহনী মাঠে রয়েছে তারকাবহুল এক কনসার্ট। এতে প্রধান আকর্ষণ ব্যান্ড এলআরবি। যার ভোকাল আইয়ুব বাচ্চু মঞ্চে উঠবেন শেষ বিকেলে। দুপুর ১২ থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে এ আয়োজন। এলআরবি’র পাশাপাশি কনসার্টে আরও অংশ নিবে ফিডব্যাক, দলছুট, ‘বাউল এক্সপ্রেস’ ও ‘ম্যাজিক বাউলিয়ানা’র সেরা শিল্পীদের নিয়ে গঠিত গানের দল। মাছরাঙা টেলিভিশনে পুরো আয়োজনটি সরাসরি প্রচার করবে।

পহেলা বৈশাখে ধানমন্ডির শেখ জামাল মাঠেও থাকছে ‘রাঙানো বৈশাখ’ নামের আয়োজন। এতে মূল আকর্ষণ নগর বাউল জেমস। শ্রোতাদের গান শোনাতে জেমস মঞ্চে উঠবেন দুপুর ৩টায়। কনসার্টে আরও অংশ নিবেন আঁখি আলমগীর, টুনটুন বাউল, ফকির শাহাবুদ্দিন, রন্টি দাশ, দিঠি আনোয়ার, চম্পা বণিক, অনিমা রায়, প্রিয়াংকা গোপ, ইউসুফ আলী খান, মনির, শাহীন, নিরূপম, তানজিম ও ভাইকিংস ব্যান্ড। দিনব্যাপী এ অনুষ্ঠানে সাংস্কৃতিক পরিবেশনার পাশাপাশি এতে থাকছে দেশীয় সংস্কৃতির সঙ্গে সম্পৃক্ত বিভিন্ন অনুষঙ্গ যেমন- লাঠি খেলা, বায়োস্কোপ, পাতা খেলা, বৈশাখী মেলা, বাদর নাচ প্রভৃতি।

অনুষ্ঠান শুরু হবে ভোর সাড়ে ৬টায়, চলবে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত। এর আয়োজন করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন। দিনব্যাপী অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে বৈশাখী টেলিভিশন।

ব্রেকিং নিউজঃ