| |

টস জিতে ব্যাটিংয়ে হায়দরাবাদ হচ্ছে সাকিব-মুস্তাফিজের লড়াই

আপডেটঃ 6:13 pm | April 16, 2016

Ad

স্পোর্টস ডেস্ক : প্রথম দুই ম্যাচে ছিলেন একাদশের বাইরে। ফলে সাকিবকে নিয়ে ভক্তদের হতাশা ছিল চরমে। তবে তৃতীয় ম্যাচেই কলকাতা নাইটরাইডার্সের হয়ে একাদশে ফিরেছেন সাকিব। শনিবার বিকেল সাড়ে চারটায় কলকাতা মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদের। তার অর্থ, আইপিএলের প্রথমবারের মতো মুখোমুখি হতে যাচ্ছেন সাকিব আর হাসান ও পেস বিস্ময় মুস্তাফিজুর রহমান।

টস জিতে কলকাতার বিরুদ্ধে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। হায়দরাবাদ একাদশে পরিবর্তন একটাই। ইনজুরির কারণে আশিষ নেহরার পরিবর্তে দলে ঠাই পেয়েছেন বারিন্দার স্রান। অন্যদিকে কলকাতা একাদশে তিনটি পরিবর্তন। ফিরেছেন সাকিব, সুনীল নারিন ও মর্নে মরকেল। ফলে বাদ পড়তে হয়েছে হগ, মুনরো ও হ্যাস্টিংসকে।

তবে সবার চোখ এখন সাকিব ও মুস্তাফিজের দিকে। বাংলাদেশ জাতীয় দলের দুই সতীর্থ আজ একে অপরের প্রতিপক্ষ। তবে প্রচণ্ড গরম ভোগাতে পারে দুজনকেই। প্রায় ৪২ ডিগ্রি তাপমাত্রার এখন হায়দারবাদে।

আইপিএলে কলকাতা দুটি ম্যাচের মধ্যে জয়-পরাজয় একটি করে। অন্যদিকে সানরাইজার্স হায়দরাবাদ একটি ম্যাচ খেলেছে, প্রথম ম্যাচেই হারতে হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সঙ্গে।

সানরাইজার্স হায়দারবাদ: ডেভিড ওয়ার্নার, শিখর ধাওয়ান, ময়েস হেনরিকস, দীপক হুদা, আশিষ রেড্ডি, এউই মরগ্যান, নোমান ওঝা, কর্ন শর্মা, ভুবনেশ্বর কুমার, মুস্তাফিজুর রহমান, বারিন্দ্রার স্রান।

কলকাতা নাইট রাইডার্স: রবিন উথাপ্পা, গৌতম গাম্ভীর, মনীশ পান্ডে, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, সুরিয়া কুমার যাদব, আন্দ্রে রাসেল, পিযুশ চাওলা, সুনীল নারিন, মরনে মরকেল, উমেশ যাদব।

ব্রেকিং নিউজঃ