| |

নান্দাইল উপজেলার দল মনোনীত বিদ্রোহী প্রার্থী হওয়ায় আ’লীগের ১২ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

আপডেটঃ ৮:২১ অপরাহ্ণ | এপ্রিল ১৭, ২০১৬

Ad

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মতাসীনদল আওয়ামী লীগ থেকে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ১২ প্রার্থীকে বহিষ্কার করেছে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ। আগামী ২৩ এপ্রিল এসব ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।
রোববার বিকেলে জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক হোসাইন জাহাঙ্গীর বাবু স্বারিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় বাংলাদেশ আওয়ামীলীগ ময়মনসিংহ জেলা শাখার কার্যকরী কমিটির এক সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্য মতিউর রহমানের সভাপতিত্বে আগামী ২৩ এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০১৬ এর তৃতীয় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে উক্ত নির্বাচনে নান্দাইল উপজেলার দল মনোনীত নৌকা প্রার্থীর বিপে বিদ্রোহী প্রার্থী হওয়ায় নিম্ন বর্ণিত পদ সম্বলিত বিদ্রোহী প্রার্থীদেরকে দল থেকে বহিস্কার করা হল।
বহিষ্কৃতরা হলেন- মোয়াজ্জেমপুর ইউনিয়নে উপজেলা আ’লীগের সাবেক সদস্য এবি সিদ্দিক ও ইউনিয়ন আ’লীগের সদস্য আজিজুল ইসলাম, নান্দাইল ইউনিয়নে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু নাঈম ভূইয়া ফারুক ও উপজেলা কৃষকলীগের আহ্বায়ক মোশাররফ হোসেন কাজল, চন্ডিপাশা ইউনিয়নে উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি শাহাবুদ্দিন ভূইয়া, গাংগাইল ইউনিয়নে উপজেলা শ্রমিক লীগের সাবেক আহ্বায়ক আসাদুজ্জামান নয়ন, সিংরইল ইউনিয়নে ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম, আঁচারগাঁও ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রেণু, উপজেলা আ’লীগের সদস্য হাসিম উদ্দিন ও সারোয়ার হোসেন আদিল, জাহাঙ্গীরপুর ইউনিয়নে উপজেলা আ’লীগের সদস্য মোস্তফা কামাল ওয়ানিছ ও খারুয়া ইউনিয়নে দলটির সাধারণ সদস্য মো. আফাজ উদ্দিন।

ব্রেকিং নিউজঃ