| |

ফুলবাড়ীয়ায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের সংঘর্ষে ৮ জন আহত

আপডেটঃ 6:51 pm | April 18, 2016

Ad

ফুলবাড়ীয়া প্রতিনিধি : চতুর্থ ধাপ ইউপি নির্বাচন ফুলবাড়ীয়ায় নাওগাঁও ইউনিয়নে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী আঃ রাজ্জাক ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক মোজার কর্মীদের মধ্যে রবিবার রাতে দু’দফায় সংঘর্ষে কমপে ৮ জন আহত হয়েছে।
এঘটনায় রাতেই ফুলবাড়ীয়া থানায় চেয়ারম্যান প্রার্থী আঃ রাজ্জাক বাদী হয়ে এজাহার নামীয় ৫ জন ও অজ্ঞতনামা ২৫ জনকে আসামী করে অভিযোগ দায়ের করেছে।
সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রিটানিং অফিসার সানিয়াজ্জামান, সহকারী কমিশনার ভূমি আফরোজা আখতার ও থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব। রিটানিং অফিসার ও সহকারী কমিশনার ভূমি জানান, দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মারামারির ঘটনায় পুলিশকে তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে।
রবিবার রাত ৮ টায় নাওগাঁওয়ে আ’লীগের মনোনিত প্রার্থী আঃ রাজ্জাকের কেন্ত্র কমিটি করার সময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোজার কর্মীরা তাদেরকে মারপিট করে। এসময় সৈনিক মিয়া নামের একজন গুরুতর আহত হয়। ঘটনার সূত্রধরে কিছুণ পরেই সন্তোষপুর বরচনারপাড় বঙ্গবন্ধু স্পোটিং কাবে মোজার কর্মীরা হামলা চালিয়ে আসবাপপত্র ভাংচুর করে এসময় হাফিজ, কাদের, শহীদসহ কমপে ৭ জন আহত হয়।
এঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব বলেন, চেয়ারম্যান প্রার্থী আঃ রাজ্জাকের অভিযোগের প্রেেিত সকালে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত শেষে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ব্রেকিং নিউজঃ