| |

ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটিভ এসোসিয়েশনের ময়মনসিংহে মানববন্ধন

আপডেটঃ 2:32 am | April 21, 2016

Ad

স্টাফ রিপোর্টার ঃ সারাদেশে ওরিয়ন ফার্মা কর্তৃক অন্যায়ভাবে জোরপূর্বক পূর্ব ঘোষণা ছাড়াই সারাদেশে তিনশতাধিক রিপ্রেজেনটিভ প্রতিনিধি ছাটাইয়ের ও চাকরী পূর্ণবহালের দাবীতে মানববন্ধন করেছে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটিভ এসোসিয়েশনের ময়মনসিংহের নেতৃবৃন্দরা।
বুধবার দুপুর ময়মনসিংহ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটিভ এসোসিয়েশনের নেতৃবৃন্দরা ময়মনসিংহ মেডিকেল কলেজ প্রাঙ্গন থেকে একত্রিত হয়ে মেডিকেল কলেজের রাস্তা প্রদক্ষিণ করে কলেজ গেইটের সামনে মানববন্ধন পালন করে।
এ সময় উপস্থিত ছিলেন সকল কোম্পানির রিজিওনাল প্রধান, এরিয়া ম্যানেজার ও সকল মেডিকেল রিপ্রেজেন্টেনিভগণ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহ বিভাগ ফারিয়ার আয়োজনে প্রতিবাদী কর্মসূচী মানব বন্ধনের এ আয়োজন করা হয়।
তারা দাবি করেন ওরিয়ন ফার্মা কর্তৃক অন্যায় ভাবে জোর পূর্বক পূর্ব ঘোষণা ছাড়া সারাদেশে তিন শতাধিক প্রতিনিধি ছাটায় করা হয়েছে বিনা কারণে। এ জন্য সকল  রিপ্রেজেন্টেনিভগণ এ অন্যায় সিদ্ধান্তের নিন্দা জানায় এবং তারা অবিলম্বে তাদের চাকরী পূনরায় বহাল রাখার আবেদন জানায় । নেতৃবৃন্দরা ঔষধ কোম্পানির প্রতিনিধিদের জন্য স্থায়ী নীতিমালা প্রণয়ন করা দাবী জানান এবং চাকুরির নিশ্চয়তা প্রদানের দাবীও করেন।
ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটিভ এসোসিয়েশনের ময়মনসিংহের এ প্রতিবাদী মানব বন্ধনে বক্তব্য রাখেন ফারিয়ার সভাপতি তারিকুল ইসলাম (মামুন), সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক হাসানুর রহমান শিপন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাজমুল হক খান, বিভাগ ফারিয়ার সিনিয়র সহ সভাপতি আরাফাত হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দীন ইমরান , সহ সাংগঠনিক সম্পাদক মিঠুন চৌধুরী, প্রচার সম্পাদক কামরুজ্জামান খান, দপ্তর সম্পাদক রাজিব সরকার, ময়মনসিংহ জেলা সভাপতি করিমুজ্জামান আনন্দ, মহানগর সভাপতি তানভীর আহম্মেদ সিদ্দিক, আর, এস, এম ফোরামের নেতৃবৃন্দরা। সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব প্রতিবাদী এ মানব বন্ধনটি সঞ্চালনা করে।
উপস্থিত নেতৃবৃন্দরা জানান, তাদের দাবী পূরণ না হওয়া পর্যন্ত ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটিভ এসোসিয়েশনের ময়মনসিংহের কার্যক্রম এবং ওরিয়ন ফার্মা কর্তৃক সকল ঔষধের বিক্রয় বন্ধ থাকবে।

ব্রেকিং নিউজঃ