| |

‘‘আলোকিত জীবন’’ মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রের শুভ উদ্বোধন

আপডেটঃ 3:40 am | April 23, 2016

Ad

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহ শহরে এই প্রথম মানসম্মত পরিবেশ, অভিজ্ঞ ও প্রশিক্ষিত ডাক্তার দ্বারা যথাযথ পরিচর্যার নিশ্চয়তা নিয়ে আলোকিত জীবন মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রের শুভ উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার বিকেলে “যে মুখে ‘মা’ উচ্চারিত হয় সেই মুখে মাদক নয়” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ১১১/বি কাঠগোলা বাজার ঢোলাদিয়ায় এই আলোকিত জীবন মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রের শুভ উদ্বোধন করা হয়েছে।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ড কাউন্সিলর ও ২নং ওয়াড আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব গোলাম রফিক দুদু, দ্বীপ মাদকাসক্ত ও পূর্ণবাসন কেন্দ্রের পরিচালক আরিফ সিদ্দিকী সুমন, আলোকিত জীবনের পরিচালক মো: আনোয়ার আহম্মেদ, জেলা মৎস্যজীবিলীগের সহ সভাপতি রিদুয়ান মাহমুদ ময়না, জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা আমিনুল  আহসান বরাত, ছাত্রলীগ নেতা আলী ইমাম আরিফ, জহিরুল ইসলাম মাসুদ সহ এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

DSC_0062
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা ছিল ময়মনসিংহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সদস্য মো: ইকরামুল হক টিটু। কিন্তু জরুরী কাজে ময়মনসিংহের বাহিরে থাকায় তিনি মুঠোফোনে জানান, আলোকিত জীবন মাদকাসক্ত কেন্দ্রের সাফল্য কামনা করি এবং যুবসমাজকে মাদকের করাল গ্রাস থেকে রক্ষা করতে কাজ করার আহবান জানান।

ছবি : – মো: সাব্বির হোসেন সাদি

ব্রেকিং নিউজঃ