| |

মিথ্যাচার ও ষড়যন্ত্র করে আওয়ামীলীগকে হটানো যাবেনা : ময়মনসিংহে ওমর ফারুক

আপডেটঃ ৫:১৮ অপরাহ্ণ | এপ্রিল ২৩, ২০১৬

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পি :
আওয়ামীলীগ জনগণ এবং জনগনের দ্ধারা পরিচালিত দল। আর বিএনপি বিবৃতি নির্ভর দল। কোন ধরণের বিবৃতি, মিথ্যাচার ও ষড়যন্ত্র করে আওয়ামীলীগকে হটানো যাবেনা। আওয়ামীলীগকে হটাতে হলে রাজপথে নামতে হবে। তাই রাজপথে আসুন। যুবলীগও রাজপথে থাকবে। রাজপথেই মোকাবেলা হবে বলেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।
ওমর ফারুক বলেন, এক সময় মানুষ বলত শেখ হাসিনা বেশী কথা বলে। আর এখন প্রমান হয়েছে শেখ হাসিনা যা বলে তা করে। মিথ্যাচারী ও মুর্খতা মানেই খালেদা জিয়া। মিথ্যাচারী ও মুর্খতা মানেই বিএনপি।
জামালপুর জেলা যুবলীগের সম্মেলনে যাওয়ার পথে ময়মনসিংহ জেলা যুবলীগ আয়োজিত টাউনহল মাঠে বিশাল পথসভায় ওমর ফারুক চৌধুরী শনিবার দুপুরে উপরোক্ত কথা বলেন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাউন্সিলর নজরুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এম এ কুদ্দুসের পরিচালনায় ওমর ফারুক আরো বলেন, যুবলীগ মানেই শেখ হাসিনা। শেখ হাসিনা মানেই যুবলীগ। যুবলীগকে পদ নির্ভর নয় এক হয়ে গবেষণা নির্ভর দল গড়ে তুলতে হবে। মানুষকে সম্মান করতে হবে। শিখতে হবে জানতে হবে। তা না হলে তার যুবলীগ করার প্রয়োজন নেই। তিনি আরো বলেন, শেখ হাসিনা মেধাভিত্তিক রাজনীতি করে। তাই আল্লাহর ইশারায় দেশ আজ খাদ্যে সয়ংস¤পূর্ণ। শুধু তাই নয় এ দেশের চাল, আলু, সবজী, পাট, তরমুজ, পেয়ারা আজ বিদেশে রপ্তানী করা হচ্ছে।
তিনি বলেন, শেখ হাসিনা বিশ্বের প্রবীণতম এবং সফল রাস্ট্রনায়ক। সরকারের উন্নয়ন সম্পর্কে তিনি বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ কাজ চলছে। সমুদ্রসীমা ও স্থলসীমা বৃদ্ধি পেয়েছে। সমুদ্রের তলদেশে থাকা বিশাল সম্পদ আহরণ করে সঠিকভাবে পরিচালনা করতে পারলেই শেখ হাসিনা ঘোষিত ভীষণ-২০২১ ও ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ থেকে উন্নত দেশে পরিণত হবে। ফলে এদেশের মানুষ আর মালয়েশিয়ার মত বিভিন্ন দেশে কাজের সন্ধানে যাবেনা বরং বাইরের দেশের মানুষই একদিন কাজের সন্ধানে বাংলাদেশে আসবে।
সভায় কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ, ময়মনসিংহ পৌরসভার মেয়র ও তরুণ আওয়ামীলীগ নেতা মো: ইকরামূল হক টিটু, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মোহিত উর রহমান শান্ত প্রমুখ বক্তব্য রাখেন। কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দরা পথসভা শেষ করে জামালপুরের উদ্যেশ্যে ময়মনসিংহ ত্যাগ করেন।

ব্রেকিং নিউজঃ