| |

খুব স্বল্প সময়ে সিম একেবারেই ডি-আক্টিভেট হবে

আপডেটঃ 12:51 pm | April 24, 2016

Ad

আলোকিত ময়মনসিংহ : ৩০ এপ্রিলের মধ্যে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম পুন:নিবন্ধন না করলে পহেলা মে সকল অনিবন্ধিত সিম তিন ঘণ্টা বন্ধ থাকবে। এর পরে খুব স্বল্প সময়ের মধ্যেই অনিবন্ধিত সিমগুলো ডি-অ্যাকিটভেট হয়ে যাবে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

রোববার (২৪ এপ্রিল) সকালে জাতীয় প্রেসক্লাবে‌‌ ‌৩০ এপ্রিলের মধ্যে বায়োমেট্রিক সিম পুন:নিবন্ধন সম্পন্ন করার আহ্বান জানিয়ে এয়ারটেল-এর সচেতনতা ৠালিতে অংশ নিয়ে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আমরা আগের অবস্থানেই অনঢ় রয়েছি। জনগণের উপকার ও হয়রানি বন্ধ রোধেই আমাদের এই পদ্ধতি। দেশব্যাপী ব্যাপক জনপ্রিয়তা বাড়ছে সিম পুন:নিবন্ধনে। ইতোমধ্যেই নিবন্ধন ৭ কোটি ছাড়িয়ে গেছে। আমরা এমনও দেখেছি একটা এনআইডি’র বিপরীতে ২৫ হাজার সিম পুন:নিবন্ধন হয়েছে। এই অনিয়ম দূর করার জন্যই নিজে এসে সিম নিবন্ধন করতে হবে। এতে করে আর কেউ একটি এনআইডি দিয়ে ২৫ হাজার সিম নিবন্ধন করতে পারবে না।

ৠালিতে উপস্থিত ছিলেন- ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের সচিব ফয়েজুর রহমান চৌধুরী, বিটিআরসি’র চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ, এয়ারটেল-এর সিইও পিডি শর্মা প্রমুখ।

ব্রেকিং নিউজঃ