| |

পাঁচ বছর পর বড়পর্দার বিশেষ চরিত্রে জাহিদ হাসান

আপডেটঃ 1:52 pm | April 24, 2016

Ad

বাংলাদেশের জনপ্রিয় জনপ্রিয় নাট্যাভিনেতা জাহিদ হাসান। ৯০-এর দশক থেকে বাংলাদেশের প্রথম সারির অভিনেতাদের একজন হিসেবে কাজ করছেন তিনি। নাটক ছাড়াও তিনি চলচ্চিত্রে অভিনয়েও আসাধারন দক্ষতা দেখিয়েছেন।

এতো গেল সব পুরনো খবর নতুন খবর হলো- পাঁচ বছর পর বড়পর্দার বিশেষ চরিত্রে জাহিদ হাসান অভিনয় করছেন। ছবির নাম ‘বিজলী’। পরিচালনা করছেন ইফতেখার চৌধুরী। এ ছবিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন ববি ও কলকাতার রণবীর। ২৩ এপ্রিল রাতে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ছবিটির মহরতে এ ঘোষণা দেওয়া হয়।

পরিচালক ইফতেখার চৌধুরী জানিয়েছেন, ‘ঠান্ডা মেজাজের একজন মানুষ। এটা অতিথি চরিত্র। খুব বিশেষ একটা চরিত্র। লোকটা যে কোনো ধরনের হতে পারে। এটা জানতে হলে ছবিটা দেখতে হবে!’ ছবিটি প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ববস্টার ফিল্মস। নৃত্য পরিচালনা করবেন মাসুম বাবুল।

অভিনেতা জাহিদ হাসান সর্বশেষ মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘প্রজাপতি’ ছবিতে অভিনয় করেছেন। তার বড় পর্দায় তার অভিষেক হয় ১৯৮৬ সালে আব্দুল লতিফ বাচ্চুর ‘বলবান’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে। এরপর তিনি অভিনয় করেছেন হুমায়ূন আহমেদের ‘শ্রাবণ মেঘের দিন’ ছবিতে। এরপর মোস্তফা সরয়ার ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’, আজমল হুদা মিঠুর ‘ঝন্টু মন্টু দুই ভাই’, হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’।

ব্রেকিং নিউজঃ