| |

কানের মার্শে দ্যু ফিল্মে ‘অজ্ঞাতনামা’

আপডেটঃ 6:30 pm | April 25, 2016

Ad

বিনোদন ডেস্ক : ৬৯তম কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখা মার্শে দ্যু ফিল্মে দেখানো হবে তৌকীর আহমেদ পরিচালিত ‘অজ্ঞাতনামা’। উৎসবের মূল ভবন প্যালেস দ্যু ফেস্টিভ্যালের প্যালেস আইতে আগামী ১৭ মে সন্ধ্যা ৬টায় এটি প্রদর্শিত হবে।

উৎসবে আগত বিশ্বের বিভিন্ন দেশের প্রযোজক, পরিচালক, অভিনয়শিল্পী ও সাংবাদিকরা চাইলে ‘অজ্ঞাতনামা’ দেখতে পারেন। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড এ তথ্য জানিয়েছে। তাদের দাবি, ইতিমধ্যে ওয়ার্নার ব্রাদার্স, এরস, এমকেটু-সহ বড় বড় চলচ্চিত্র পরিবেশনা প্রতিষ্ঠানগুলো ছবিটি দেখার আগ্রহ ব্যক্ত করেছেন।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক (বিক্রয় ও বিপনন) ইবনে হাসান খান ও পরিচালক তৌকীর এ প্রদর্শনীতে অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন। ‘অজ্ঞাতনামা’য় অভিনয় করেছেন মোশাররফ করিম, নিপুন, শহীদুজ্জামান সেলিম, শতাব্দী ওয়াদুদ, ফজলুর রহমান বাবু প্রমুখ।

বিশ্বের অন্যতম মর্যাদাসম্পন্ন কান চলচ্চিত্র উৎসবে প্রতিযোগিতা বিভাগ, প্রতিযোগিতা বিভাগের বাইরের ছবি, সিনেফন্ডেশন ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের পাশাপাশি রয়েছে মার্শে দ্যু ফিল্ম। প্রযোজকরা উৎসবের অফিসিয়াল ওয়েবসাইটে অর্থের বিনিময়ে নাম নিবন্ধন করে এবং প্রদর্শনী ভাড়া নিয়ে এ বিভাগে নিজেদের ছবি দেখাতে পারেন। নাম নিবন্ধনের জন্য প্রত্যেক প্রযোজককে গুনতে হয় ২৮২.৫০ ইউরো। আর প্রডিউচার্স নেটওয়ার্কের ব্যাজ পেতে হলে দিতে হয় ৩৩৯ ইউরো করে। প্রদর্শনী ভাড়া করার অর্থ আরও বেশি।

ব্রেকিং নিউজঃ