| |

আওয়ামীলীগের উদ্যোগে নির্বাচনি প্রচারণা বিষয়ক প্রশিন অনুষ্ঠিত

আপডেটঃ 5:28 pm | April 26, 2016

Ad

স্টাফ রিপোর্টার : ২৫শে এপ্রিল ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহায়তায় মাসকান্দাস্থ বিভাগীয় কার্যালয়ে আওয়ামীলীগের উদ্যোগে নির্বাচনি প্রচারণা বিষয়ক প্রশিন কর্মশালার অনুষ্ঠিত হয়েছে।
প্রশিন কর্মশালার উদ্ভোধন করেন সাবেক ছাত্রলীগ সভাপতি,আমোকসু ভিপি ও জেলা আওয়ামীলীগ সদস্য এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।
উপর্যুক্ত কর্মশালায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জেলা যুবলীগ সভাপতি ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবং দৈনিক আলোকিত ময়মনসিংহের সম্পাদক প্রদীপ ভৌমিক। প্রশিন কর্মশালায় বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগের  সাধারণ  সম্পাদক ও সেচ্ছাসেবক লিগের সিনিয়র সহ সভাপতি আনোয়ারুল হক রিপন এবং ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান লুতফুন্নেসা বিউটি। প্রশিন কর্মশালাটি পরিচালনা ও সমন্বয় করেন আওয়ামীলীগ মনোনীত ময়মনসিংহ বিভাগের পলিটিক্যাল ট্রেইনার সুমন চন্দ্র ঘোষ। প্রশিন কর্মশালায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ১৬ নং  ওয়ার্ড আওয়ামীলীগ নেতা শাকিরুল মিতুল, তৃনমূল লীগের আহব্বায়ক আনিছুর রহমান স্বপন, উপদেষ্টা আনিছ আকন্দ হীরা, জেলা যুবলীগ নেতা  মাহবুবুল আলম মাসুম, ত্রিশাল যুবলীগ নেতা ইমরান রানা, এহসানুল হক সোহেল, মহিলা আওয়ামীলীগ নেতা নাহিদ ইকবাল ,শাম্মী রায়হানা ইলোরা, মুনালিসা, আশা, জুঁই, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল কালাম আজাদ, জেলা ছাত্রলীগ নেতা  মাহবুব আলম মামুন, রাব্বী, সাগর, সৈকত, সহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
প্রশিন কর্মশালায় উপস্থিত প্রধান অতিথি উদ্ভোধক ও বিশেষ অতিথিগন আওয়ামীলীগের নিজস্ব উদ্যোগে এই ধরনের  প্রশিনের আয়োজন করার পে মত  পোষণ করেন।
ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিনিয়র রিজিওনাল কো-অর্ডিনেটর নার্গিস আক্তার উপস্তিত সকল নেতৃবৃন্দ কে ডি আই এর প থেকে ধন্যবাদ জ্ঞ্যাপন করেন।

ব্রেকিং নিউজঃ