| |

আওয়ামীলীগের সম্মেলনস্থল পরিদর্শন করলেন জহিরুল হক খোকা

আপডেটঃ ৬:১৫ অপরাহ্ণ | এপ্রিল ২৬, ২০১৬

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পি:
আগামী ৩০ এপ্রিলে অনুষ্ঠিতব্য ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামীলীগের সম্মেলনকে সুষ্ঠ, সুন্দর ও সফলভাবে সম্পন্ন করতে জেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীরা প্রাণপন চেষ্ঠা করে যাচ্ছে।
সম্মেলনকে কেন্দ্র করে ময়মনসিংহ সার্কিট হাউজমাঠে বিশাল সভামঞ্চ নির্মাণের কাজ চলছে। সভামঞ্চ সঠিকভাবে নির্মিত হচ্ছে কিনা তা সরেজমিনে প্রত্য করতে জেলা আওয়ামীলীগের একটি শক্তিশালী টিম মঙ্গলবার দুপুরে সার্কিট হাউজমাঠে নির্মানাধীন সভামঞ্চ পরিদর্শন করেন।
জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক এডভোকেট মোঃ জহিরুল হকের নেতৃত্বে জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক গোলাম ফেরদৌস জিল্লু, সংস্কৃতি সম্পাদক আহাম্মদ আলী আকন্দ, জেলা যুবলীগের সাবেক সভাপতি প্রদীপ ভৌমিক, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শওকত জাহান মুকুল, যুবলীগ নেতা আখেরুল ইমাম সোহাগ, বজলুর রশিদ নাসিম, হুমায়ুন কবির হিমেল প্রমুখ উপস্থিত ছিলেন।
সম্মেলন উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। সম্মেলনে বেগম মতিয়া চৌধুরী এমপি, সাহারা খাতুন এমপি ও কাজী জাফরুল্লাহসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

ব্রেকিং নিউজঃ