| |

লাঠি শোঠা নিয়ে মেয়র টিটু‘র মিছিলে হামলা পরিস্থিতি নিয়ন্ত্রনে ৬ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ

আপডেটঃ 9:04 pm | April 30, 2016

Ad

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের গফরগাঁও থেকে একটি শোডাউন ট্রেন চেপে ময়মনসিংহ রেলওয়ে ষ্টেশনে নামে। এ সময় মিছিল নিয়ে সার্কিট হাউজের দিকে এগুলে রেলওয়ে ষ্টেশন এলাকা থেকে লাঠি শোঠা নিয়ে অতর্কিত ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের নেতা ও ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু‘র মিছিলে হামলা চালিয়ে ইট পাটকেল নিপে করেছে বলে জানাগেছে।
৩০ এপ্রিল সকাল ১০টায় শহরের মহারাজা রোডে মেয়র টিটু সমর্থিত নেতাকর্মীরা একত্রিত হয়ে মিছিল সহকারে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সার্কিট হাউজ ময়দানে যাওয়ার প্রাক্কালে এ হামলার ঘটনা ঘটে বলে এলাকাবাসী জানায়।
এসময় হামলাকারীদের ইট পাটকেলের আঘাতে ১০ জন আহত হয়েছে বলেও জানাগেছে। হামলার ঘটনা চলাকালে পুলিশ ৬ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ ছেড়ে জনতাকে ছত্রভঙ্গ করে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় ষ্টেশন রোড জেসিগুহ রোডে ঘন্টা খানেক যান চলাচল বন্ধ থাকে।

মেয়র টিটু‘র সমর্থক নেতা কর্মী ও জনগন এলাপাথারী ছুটাছুটি করে। অনেকেই মন্তব্য করেন মেয়রের মিছিলকে ছত্রভঙ্গ করতেই প্রতিপ এ হামলার ঘটনা ঘটায়। জানাগেছে, মহারাজা রোডে জমায়েত হয়ে গাঙ্গিনারপাড়, নতুন বাজার হয়ে মেয়র টিটু‘র মিছিলটি সার্কিট হাউজ ময়দানে সমাবেশ স্থলে যোগদানের কথা ছিল। প্রতিপরে হামলার কারনে পরিস্থিতি স্বাভাবিক রাখার কথা চিন্তা করে মেয়র টিটু রোড লাইন পরিবর্তন করে মিছিল নিয়ে জুবলীঘাট, কাচারীঘাট হয়ে সার্কিট হাউজ ময়দানে যোগদেয়।

ব্রেকিং নিউজঃ