| |

সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী মুজিবুর রহমান ফকির আর নেই

আপডেটঃ 3:20 pm | May 02, 2016

Ad

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের বর্তমান সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) মুজিবুর রহমান ফকির হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ……রাজিউন)।
সোমবার ২ মে সকাল ৯টা ৩০ মিনিটে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। ডা. মজিবুর রহমান স্ত্রী, তিন মেয়ে ও নাতি-নাতনি রেখে গেছেন।
এর আগে রবিবার রাতে তিনি মমেক হাসপাতালে ভর্তি হন। মজিবুর রহমান ফকির গৌরীপুর উপজেলার আওয়ামী লীগ সভাপতি ও তিনবার নির্বাচিত সংসদ সদস্য ছিলেন।
হাসপাতালের হৃদরোগ বিভাগের প্রধান প্রফেসর ডা. এম সাইফুল বারী জানান, রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে হৃদরোগ নিয়ে হাসপাতালে ভর্তি হন মজিবুর রহমান ফকির। নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তাঁর চিকিৎসা চলছিল। সোমবার সকালে তাঁর মৃত্যু হয়।
মরহুমের ব্যক্তিগত সহকারী শাহাবুল আলম জানিয়েছেন, সোমবার বাদ জোহর ময়মনসিংহ আঞ্জুমান ঈদগাহ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর মঙ্গলবার সকাল ১০টায় গৌরীপুরে ও পরে কলতাপাড়ায়ও তার জানাজা অনুষ্ঠিত হবে। পরে তাকে কলতাপাড়ায় চিরনিদ্রায় শায়িত করা হবে।
বর্ষীয়ান এ নেতার মৃত্যুর সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে আসেন- গৌরীপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, ময়মনসিংহের বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন, অতিরিক্ত ডিআইজি আক্কাস উদ্দিন, জেলা প্রশাসক মোস্তাকীম বিল্লাহ ফারুকী, জেলা পুলিশ সুপার মঈনুল হকসহ অনেকেই।

ব্রেকিং নিউজঃ