| |

সুন্দরবনে আগুন: ২ জনের বিরুদ্ধে মামলা

আপডেটঃ 7:49 pm | May 02, 2016

Ad

বাগেরহাট: সুন্দরবনে অগ্নিসংযোগের ঘটনায় জড়িত সন্দেহে আটক পাঁচজনের মধ্যে দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বাকি তিনজনকে জিজ্ঞাসাবাদ করে কোনো সংশ্লিষ্টতা না পাওয়ায় ছেড়ে দেয়া হয়েছে।

সুন্দরবনে অগ্নিসংযোগের ঘটনায় এর আগে রোববার (১ মে) শরণখোলা উপজলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই পাঁচজনকে আটক করে পুলিশ। পরে দুজনের বিরুদ্ধে মামলা করা হয়।

মামলার আসামিরা হলেন- শরণখোলা উপজেলার উত্তর রাজাপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে নজরুল ইসলাম (৩২) ও একই গ্রামের সুলতান হাওলাদারের ছেলে সোহেল হাওলাদার।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম মিয়া জানান, সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের ধানসাগর স্টেশনের নাংলি ফরেস্ট ক্যাম্প এলাকায় আগুন লাগার ঘটনায় গত ১৯ এপ্রিল মামলা  হয়। বন বিভাগের ধানসাগর স্টেশন কর্মকর্তা সুলতান মাহমুদ বাদী হয়ে শরণখোলা থানায় পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪/৫জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়।

ওসি আরো জানান, মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে দুজনের সংশ্লিষ্টতা পাওয়ায় তাদের নামে বনবিভাগীয় আইনে ২৬/১ক ধারায় আদালতে দুটি মামলা করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ