| |

আবারও অক্ষয়ের রোমান্স সঙ্গী সোনাক্ষি

আপডেটঃ 6:32 pm | May 03, 2016

Ad

২০০৭ সালে বলিউডের জনপ্রিয় নির্মাতা ভিপুল অম্রুতলাল শাহ নির্মাণ করেছিলেন জনপ্রিয় সিনেমা ‘নমস্তে লন্ডন’। সে ছবিতে সুপারস্টার অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে রোমান্সে ছিলেন আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ! দীর্ঘ নয় বছর পর আবারও সেই নির্মাতা ‘নমস্তে ইংল্যান্ড’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ করেছেন সেই অক্ষয়কেই! তবে এবার অক্ষয়ের সঙ্গী ক্যাট নয়, বরং তার সঙ্গে এবার রোমান্স করতে দেখা যাবে সোনাক্ষি সিনহাকে!

রাওডে রাঠোর, হলিডে, বস, জোকার এবং ওয়ান্স আপোন এ টাইম ইন মুম্বাই দুবারা নামের ছবিগুলোতে অক্ষয়ের সঙ্গে রোমান্স করতে দেখা গেছে তুমুল জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষিকে। স্বল্প বিরতির পর আবারও এই জুটিকে একসঙ্গে রোমান্স করার সুযোগ করে দিয়েছেন ‘অ্যাকশন রিপ্লে’ খ্যাত নির্মাতা ভিপুল অম্রুতলাল। আর এই বিষয়টি নিশ্চিত করেছেন স্বয়ং সোনাক্ষি!

আগেই ঠিক ছিল যে অম্রুতলালের আসন্ন সিনেমা ‘নমস্তে ইংল্যান্ড’-এ অভিনয় করছেন অক্ষয় কুমার। কিন্তু তার বিপরীতে নায়িকা হিসেবে কাকে দেখা যাবে তা জানাননি নির্মাতা কিংবা প্রযোজকও। কিন্তু সকালে ‘নমস্তে ইংল্যান্ড’-এর নায়িকা নিয়ে সংশয় দূর করলেন ‘তেভার’ খ্যাত তারকা অভিনেত্রী সোনাক্ষি। তিনি আজ সকালে টুইটে ‘নমস্তে ইংল্যান্ড’-এ অক্ষয়ের বিপরীতে আবারও রোমান্স করার বিষয়টি নিশ্চিত করেন।

ব্রেকিং নিউজঃ