| |

নাট্যলোক সম্প্রদায় এর ৭ম বর্ষে পদার্পণ করায় “নাট্যলোক আড্ডা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

আপডেটঃ 9:16 pm | May 15, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পি:
“আলোর অতলে নিমজ্জিত হোক আঁধারের কালো হাত” -এ প্রতিপাদ্যকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় নাট্যলোক সম্প্রদায় এর অর্ধযুগপূর্তি ও ৭ম বর্ষে পদার্পণ করায় “নাট্যলোক আড্ডা-২০১৬” ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
২০১০ সালের ১৫মে প্রতিষ্ঠিত হয় এই নাট্যলোক সম্প্রদায়। রবিবার ১৫ মে বিকাল ৫টায় ভাষা সৈনিক শামসুল হক মঞ্চে (টাউন হল) আয়োজিত অনুষ্ঠানে আনন্দঘন মুহূর্তটিকে ঘিরে ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের সরকার দলীয় সংসদ সদস্য ও সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট প্রমোদ মানকিন ও ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সাবেক সংসদ, সাবেক প্রতিমন্ত্রী ও বিশিষ্ট শিাবীদ বীরমুক্তিযোদ্ধা ডা: ক্যাপ্টেন (অব) মুজিবর রহমান ফকিরের স্মরনে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
এরপর উচ্ছ্বাসের প্রতীকে কেক কাটার মধ্যদিয়ে বর্ষপূর্তি উদযাপন করা হয়। বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠান উপলক্ষে ৭ম বর্ষ পূর্তির প্রতীকী আর্থে ৭টি মশাল প্রজ্জলন করা হয়। এসময় টাউন হল ময়দান হয়েছিল নারী-পুরুষের সাজ-সাজ রব। আলোক সজ্জায় সজ্জিত করা হয়েছিল প্রদীপ বাতি।
এ সময় ময়মনসিংহ থিয়েটার এসোসিয়েশন আহবায়ক ও বিশিষ্ঠ নাট্য ব্যাক্তিত্ব শাহাদাত হোসেন খান হীলু, উপদেষ্ঠা নাট্যলোক সম্প্রদায় ডা. এইচ. এ. গোলন্দাজ তারা, বিদ্রোহী নাট্য গোষ্ঠীর সাধারন সম্পাদক ও গ্রুপ থিয়েটার ফেডারেশন এর নির্বাহী সদস্য আজাহার হাবলু, বিশিষ্ঠ কন্ঠ শিল্পী শাহ সাইফুল আলম পান্নু, সাইফুল ইসলাম দুদু, নোভিস ফাউন্ডেশন এর চেয়ারম্যান রেজাউল করিম আসলাম, নাট্যলোক সম্প্রদায় সংগঠনের সভাপতি এস. এ. অপূর্ণ, নাট্যলোক সম্প্রদায় সংগঠনের সাধারণ সম্পাদক হাসিবুর রহমান তুষার, নাট্যলোক সম্প্রদায় এর পরিবারসহ বিভিন্ন সংগঠনের সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সাংস্কৃতিক কর্মীরা উপস্থিত ছিলেন।
সর্বশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। সাংস্কৃতি অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন নাট্যলোক সম্প্রদায় এর নিজস্ব শিল্পীবৃন্দ। অনুষ্ঠানটি সমন্বয় করেন নাট্যলোক সম্প্রদায়ের সিনিয়র সদস্য কন্ঠশিল্পী ও তুখোর অভিনেত্রী নূছরাত ইমাম বুলটি
ময়মনসিংহ সাংস্কৃতিক অংগনের নবীন, প্রবীন সাংস্কৃতিক কর্মী, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও শুভাকাঙ্খীদের নিয়ে মুক্ত আড্ডা দেয়ার ক্ষুদ্র প্রয়াস জানিয়ে নাট্যলোক সম্প্রদায় সংগঠনের সাধারণ সম্পাদক হাসিবুর রহমান তুষার ও নাট্যলোক সম্প্রদায় পরিবারের পক্ষ থেকে আমন্ত্রীত অতিথিদেরকে বলেন, এই যে দর্শকের প্রতিক্রিয়া এটাই আমার কাছে বিশাল পাওয়া, এটা আমার দীর্ঘদিনের অনুশীলনের ফল।

ব্রেকিং নিউজঃ