| |

ময়মনসিংহের আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে নারী নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেটঃ 9:49 pm | May 16, 2016

Ad

সুমন ঘোষ: ময়মনসিংহের  আওয়ামীলীগের নীতিনির্ধারনী নেতৃবৃন্দের সাথে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতৃত্বদানকারী নারী নেত্রীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
১৬ মে সোমবার নতুন বাজারস্থ স্থানীয় একটি রেষ্টুরেন্টে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগিতায় ময়মনসিংহ বিভাগের আওয়ামীলীগ মনোনীত পলিটিক্যাল ট্রেইনার ও মহানগর তাতীলীগের আহবায়ক সুমন চন্দ্র ঘোষের উদ্যোগে উপর্যুক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় সভায় আওয়ামীলীগের শীর্ষ নেতৃবৃন্দের মধ্যে উপস্হিত ছিলেন আমোকসুর সাবেক ভিপি ও জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য এড.মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা আওয়ামীলীগের সদ্যবিলুপ্ত কমিটির সহ-সভাপতি ও আলোকিত ময়মনসিংহের সম্পাাদক প্রদীপ ভৌমিক, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য কাজী আজাদ জাহান শামীম।
নারী নেতৃবৃন্দের মধ্যে উপস্হিত ছিলেন ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নেছা বিউটি, মহিলা আওয়ামীলীগ নেত্রী আনোয়ারা খাতুন, রোকেয়া আফসারী শিখা, মাহমুদা আক্তার মলি, নাহিদ ইকবাল, নূরজাহান ভূইয়া,জেসমিন আক্তার, শাম্নী আক্তার, নিপা আক্তার, ছাত্রলীগ নেতা ও ডি আই আওয়ামীলীগ মনোনীত ফেলো মাহবুব আলম মামুন প্রমূখ।
মতবিনিময় সভায় আওয়ামীলীগ শীর্ষ নেতৃবৃন্দ নির্বাচন কমিশনের আর পি ওর অ্যাক্ট  অনুসারে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি প্রতিশ্র“ত নারী নেতৃত্ব ময়মনসিংহের সকল পর্যায়ের কমিটিতে অন্তর্ভূক্তির ব্যাপারে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।
আওয়ামীলীগ নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন যে, উপযুক্ত প্রশিনের মাধ্যমে আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ তথা যুব ও নারী নেতৃত্বকে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য উপযুক্ত করে গড়ে তোলা হবে। ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পে সিনিয়র রিজিউনাল কো-অর্ডিনেটর নারগিছ আক্তার সবাইকে ধন্যবাদ ঞ্জাপন করেন।

ব্রেকিং নিউজঃ