| |

ফুলবাড়ীয়ায় ভোট না দেয়ার অভিযোগে দুই গ্রামের মানুষের বন্দি জীবন

আপডেটঃ 7:16 pm | May 21, 2016

Ad

আবুল কালামঃ
ফুলবাড়ীয়া উপজেলা নাওগাঁও ও বাকতা ইউনিয়নের দুই গ্রামের মানুষের বিরুদ্ধে ভোট না দেয়ার অভিযোগ এনে সড়ক যোগাযোগ বন্ধ করে দেয়া হয়েছে। আক্ষেপ করে বয়োবৃদ্ধ আঃ রহিম উদ্দিন (৮০) জানান, ভোট দিলে বাড়ী থেকে বের হওয়া যাবে না তবে কাউকেই ভোট দিতাম না।
উপজেলা নাওগাঁও ইউনিয়নের বিএনপি প্রার্থী হাবিবুর রহমানকে ভোট না দেয়ার অপরাধে কাউয়ানারা গ্রামের মানুষকে জিম্মি করে রেখেছে তার চাচাতো ভাই আঃ গফুর ও তার লোকজন। এ পর্যন্ত ৪ জনকে পিটিয়ে আহত করা হয়েছে। নির্বাচনের পর থেকে ঐ গ্রামের মানুষ ৩ কি মি ঘুরে কেশরগঞ্জ সহ ফুলবাড়ীয়ায় যাতায়াত করছে। কেশরগঞ্জ কলেজের ৪র্থ শ্রেনীর কর্মচারীকে পিটিয়ে আহত করার ঘটনায় থানায় জিডিও করা হয়েছে।
অপর দিকে, বাকতা ইউনিয়নের ২ নং ওয়ার্ড কৈয়ারচালার মেম্বার প্রার্থী আলহাজ মোফাজ্জল হোসেন মেম্বার নির্বাচনে হেরে গিয়ে তার লোকজন দিয়ে ইউনিয়ন পরিষদের অর্থায়নে নির্মিত একটি সড়ক কেটে ফেলেছে।  এ নিয়ে ঐ গ্রামে উত্তেজনা বিরাজ করছে। এরই মধ্যে বিভক্ত হয়ে গেছে সমাজ। সরকারী সড়ক কেটে ফেলার অভিযোগে তার নামে বিভিন্ন দপ্তরে অভিযোগ দেয়া হয়েছে। দুই গ্রামের মানুষকে জিম্মিদশা থেকে মুক্ত করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা  করেছে এলাকাবাসী।

ব্রেকিং নিউজঃ