| |

ময়মনসিংহে বিভিন্ন েেত্র সফলতা অর্জনের জন্য পুরস্কৃত হলেন ৬ পুলিশ কর্মকর্তা

আপডেটঃ 8:00 pm | May 23, 2016

Ad

স্টাফ রিপোর্টার:
ময়মনসিংহে বিভিন্ন েেত্র সফলতা অর্জনের জন্য পুরস্কৃত করা হয়েছে ছয় পুলিশ কর্মকর্তাকে। রবিবার দুপুরে পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন তার কনফারেন্স রুমে ছয় পুলিশ কর্মকর্তার হাতে সার্টিফিকেট তুলে দেন।
পুরস্কৃত পুলিশ কর্মকর্তারা হলেন- ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন-অর-রশিদ (শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক), কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোস্তাফিজুর রহমান (শ্রেষ্ঠ এসআই), জামালপুরের সরিষাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম (শ্রেষ্ঠ এসআই), ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী (শ্রেষ্ঠ ডিবি অফিসার), কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান (শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার) ও জামালপুর জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম (শ্রেষ্ঠ চোরাচালান ও মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার)।
এ সময় ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত উপ-মহাপুলিশ পরিদর্শক (অ্যাডিশনাল ডিআইজি) ড. আক্কাছ উদ্দিন ভূঁইয়া, জেলা পুলিশ সুপার (এসপি) মঈনুল হকসহ জামালপুর, শেরপুর ও নেত্রকোণা জেলার পুলিশ সুপার (এসপি) উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ