| |

গৌরীপুর আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এম.এ. মামুনের মত বিনিময়

আপডেটঃ 10:07 pm | May 30, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পি:
গত ২ মে হৃদরোগে আক্রান্ত হয়ে সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের সংসদ সদস্য (এমপি) ডা. ক্যাপ্টেন (অব) মজিবুর রহমান ফকির এর মৃত্যুর পর থেকে প্রশ্ন উঠেছে কে হবেন গৌরীপুরের পরবর্তী এমপি?
সোমবার বিকেলে ময়মনসিংহের গৌরীপুর প্রেসকাব মিলনায়তনে জাতীয় সংসদের গৌরীপুর আসনের উপ-নির্বাচনে প্রয়াত শিল্পপতি এম.এ হান্নানের ছোট ভাই আওয়ামী লীগ নেতা এম.এ মামুন সাংবাদিকদের সাথে মত-বিনিময় করেন।
মত-বিনিময়ে শূন্য এ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বলে জানান তিনি। এসময় তিনি তাঁর আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রার্থীতার ঘোষণা দেন।
আওয়ামী লীগ নেতা এম.এ মামুন সাংবাদিকদের বলেন, মুক্তিযুদ্ধের চেতনা গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক রাজনীতির ধারণ জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান গতিকে বেগবান করতে আমি প্রার্থীতা ঘোষণা করছি। অগ্রযাত্রার প্রতীক নৌকা পেলে বিজয়ী হয়ে গৌরীপুরকে একটি আদর্শ উপজেলায় পরিণত করাই আমার স্বপ্ন।
এ সময় তিনি ছাত্রলীগ থেকে এ পর্যন্ত তাঁর রাজনৈতিক জীবনের বর্ণনাসহ ও প্রয়াত সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকির এমপি ও তরুণ শিল্পপতি এম.এ হান্নানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। তাঁদের স্বপ্ন বাস্তবায়নের ল্েয সকলের সহযোগিতা চান।
এসময় উপজেলা গৌরীপুর যুবলীগের সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সানাউল হক, শিল্পপতি এম.এ হান্নানের বোন সুলতানা রাজিয়া, দেলোয়ার হোসেন, সাইফুল ইসলাম বাবুলসহ কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ