| |

ময়মনসিংহ সদর সাব রেজিষ্ট্রি দলিল লিখক সমিতির শহীদ সভাপতি ও অলক সম্পাদক

আপডেটঃ 10:05 pm | June 02, 2016

Ad

স্টাফ রিপোর্টার: দীর্ঘ ১১ বছর পর ময়মনসিংহ সদর সাব রেজিষ্ট্রি দলিল লেখক সমিতির শহীদুল ইসলাম শহীদকে সভাপতি ও অলক কুমার দত্তকে সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে সমিতির কার্যালয়ে সাধারণ সভায় প্রায় ৩’শতাধিক দলিল লিখকদের সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়েছে।
নতুন এ কমিটি সূত্রে জানা যায়, আগামী এক সপ্তাহের মধ্যেই ১৭ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হবে।
সমিতির সাবেক সভাপতি শহীদুল ইসলাম শহীদের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক আলী মর্তুজার সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক সিনিয়র সহ-সভাপতি আজিজ ইসলাম, সহ-সভাপতি মুস্তাফিজুর রহমান নিলু, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, কোষাধ্য জালাল উদ্দিন, প্রবীণ দলিল লেখক ইদ্রিছ শেখ।
এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সাইফুল ইসলাম, মোঃ শাহজাহান, সোহেল ইকবাল, শাহাদাৎ হোসেন, সুমন পাল, হোসাইন মো: সারোয়ার, শামীম আলী এবং সাব্বির হোসেনসহ প্রমুখ।
সদর সাব রেজিষ্ট্রি দলিল লেখক সমিতি সূত্রে জানা যায়, সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত ভানু সরকার মৃত্যুর পর দলিল লেখক সমিতির কার্যক্রম অচলাবস্থায় পরে। অচলাবস্থা কাটাতে দীর্ঘদিন একটি সক্রিয় প নতুন কমিটি চাইলেও সাবেক কমিটির নেতৃবৃন্দরা এর বিরোধিতা করছিলেন। সর্বশেষ ২০০৫ সালে আহবায়ক কমিটি গঠন করা হয়েছিল।  অবশেষে সাধারণ দলিল লিখকদের বিশাল একটি অংশের দাবির প্রেেিত দীর্ঘ ১১ বছর ওই কমিটি ভেঙে নতুন কমিটি গঠন করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ