| |

ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ময়মনসিংহ জেলা শাখার কার্যকরী কমিটির সদস্যদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেটঃ 2:23 am | June 04, 2016

Ad

ময়মনসিংহ প্রতিনিধি:
পেশাদার ফটো সাংবাদিকদের জাতীয় ভিত্তিক সংগঠন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ময়মনসিংহ জেলা শাখার কার্যকরী কমিটির সদস্যদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় সভাপতিত্ব করেন এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান সভাপতি সিনিয়র ফটো সাংবাদিক নজীব আশরাফ এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক কালের কন্ঠের ফটো সাংবাদিক জাহাঙ্গীর কবির জুয়েল।
শুক্রবার রাত  ৮ টায় ইশান চক্রবর্তী রোডস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন কার্যকরী কমিটির সিনিয়র সদস্য দৈনিক খবর এর সাংবাদিক এ. এইচ. এম মোতালেব, লোক লোকান্তরের নির্বাহী সম্পাদক সাইফুল আলম খসরু, এসোসিয়েশনের সভাপতি  জামালপুর জেলা কমিটি সাহাবুল আকন্দ, দৈনিক সবুজ এর ফটো সাংবাদিক সহ-সভাপতি হাসনাতুল ইসলাম মিল্লাত, সহ-সভাপতি মজিবুর রহমান মিন্টু অনিন্দ বাংলা (অনলাইন)।

DSC_0939
দৈনিক খবর এর সাংবাদিক এ. এইচ. এম মোতালেব বলেন, সংগঠনকে আরও কার্যকর করতে সবাইকে আন্তরিকতার সাথে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, আমরা শুধুমাত্র প্রচার এবং লোক দেখানো উদ্দেশ্যে কোন কিছু করবো না। প্রকৃত অর্থে এই সংগঠনকে ময়মনসিংহ এবং দেশের মানুষের জন্য কাজ করতে হবে।
এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান সভাপতি সিনিয়র ফটো সাংবাদিক নজীব আশরাফ সভায় উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানান। তিনি ফটো জার্নালিস্ট এসোসিয়েশন একটি জনপ্রিয় এবং শক্তিশালী সংগঠন হিসাবে গড়ে তোলার আহবান জানান।
তিনি উপস্থিত সকল সদস্যের মতামতের ভিত্তিতে আগামী দিনের কর্মসূচী গ্রহনে ব্যাপারে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করেন। এসময় তিনি সবার সহযোগিতা কামনা করেন। পরিশেষে আবারও সকলকে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জানান এবং সভাপতি সভার সমাপ্তি ঘোষনা করেন।
এসময় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক  মোঃ নূরুজ্জামান সেলিম (দৈনিক দিগন্ত বাংলা), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হোসেন আলী (ক্যামেরা পার্সন, সময় টিভি),  সাংগঠনিক সম্পাদক রঞ্জন মজুমদার শিবু(দৈনিক স্বদেশ সংবাদ), কোষাধ্য মোঃ জগলুল পাশা রুশো (দৈনিক প্রথম আলো), সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো: মেরাজ উদ্দিন বাপ্পী (দৈনিক আলোকিত ময়মনসিংহ), দপ্তর সম্পাদক মোঃ নূরুজ্জামান(ক্যামেরা পার্সন, ’৭১ টিভি),  প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মাসুদ রানা (দৈনিক লোক লোকান্তর), মহিলা বিষয়ক সম্পাদিকা নাঈম মারজিয়া মিথিলা, কার্যকরী কমিটির সদস্য  মোঃ কামাল (দৈনিক মাটি ও মানুষ), মোঃ নাজিম উদ্দিন (ক্যামেরা পার্সন, চ্যানেল আই) প্রমুখ। সভায় বেশ কয়েকজন কৃতি সন্তাানকে উপদেষ্টা পরিষদে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত গৃহিত হয়।

ব্রেকিং নিউজঃ