| |

সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল পথশিশুদের নিয়ে ফল উৎসব অনুষ্ঠিত

আপডেটঃ 6:22 pm | June 05, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী:
“জষ্ঠি মাসের মিষ্টি আম, রসের কাঠাল, কালো জাম” এই স্লোগান নিয়ে মধু মাসের এই মধুলগ্নে সানকিপাড়া ও এর আশপাশের এলাকায় বসবাসরত প্রায় ৫০০ জন পথশিশু নিয়ে ফল উৎসব অনুষ্ঠিত হয়।
রবিবার দুপুরে সানকিপাড়া শেসমোড় এলাকায় সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল পথশিশুদের জন্য এ উদ্যোগ নিয়েছে ময়মনসিংহ শহর আওয়ামীলীগের সাবেক কোষাধ্য শওকত এমদাদ হোসেন কাজলের কিছুন। ফল উৎসবে পথশিশুদের মাঝে কাঁঠাল, আম, দুধ ভাতসহ বিভিন্ন ফল পরিবেশন করা হয়।
হাতে জষ্ঠি মাসের মিষ্টি আম, রসের কাঠাল, মুখে হাসি, এই হাসিটা ভালোবাসি,পথশিশুদের পেট ভরে আম- কাঠাল খেয়ে আমের হাসি-এরকম কিছু সুন্দর ল্য নিয়ে ছিন্নমূল পথশিশুদের জন্য আম-কাঠাল উৎসবের আয়োজন করে শহর আওয়ামীলীগের সাবেক কোষাধ্য শওকত এমদাদ হোসেন কাজল।

02
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক আলোকিত ময়মনসিংহ পত্রিকার সম্পাদক প্রদীপ ভৌমিক, শহর আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি খন্দকার মোবারক হোসেন, ভোড়ের কন্ঠ অনলাইন এর সম্পাদক সুমন ভৌমিক।
ফল উৎসবের আয়োজক শহর আওয়ামীলীগের সাবেক কোষাধ্য শওকত এমদাদ হোসেন কাজল জানান, পথশিশুরাও মানুষ। পথশিশুদের পাশে দাঁড়ানো আমাদের সামাজিক দায়িত্ব। এ বোধ থেকেই ফল উৎসবের আয়োজন।

ব্রেকিং নিউজঃ