| |

সন্তানের শোক কাটিয়ে গানে ফিরছেন ন্যানসি

আপডেটঃ 10:24 pm | June 09, 2016

Ad

শিল্প ও বিনোদন প্রতিবেদক: আঠারো দিন আগে কন্যাকে হারিয়েছেন সঙ্গীতশিল্পী ন্যানসি। কন্যার মৃত্যুর পর অনেকটাই ভেঙে পড়েছিলেন তিনি। যেখানে গান ছাড়া একটা দিনও থাকতে পারতেন না সেখানে তিনিই কিনা কাটিয়ে দিলেন আঠারো দিন। আপাতত কন্যার শোক আপাতত কিছুটা কাটিয়ে উঠেছেন তিনি। সে কারণে গানে ফিরবেন আবার।

বাংলামেইলকে জানালেন, ‘ব্যস্ততম একজন শিল্পী গান ছাড়া বেঁচে থাকাটা খুব কষ্টের। আর আলীনার মতো গানও আমার সন্তান। তাই আবারও গানে ব্যস্ত হতে চাচ্ছি। শনিবার থেকে কাজী শুভর সঙ্গে একটি দ্বৈত গানে কণ্ঠ দেবো। গানটি এবার ঈদে সঙ্গীতার ব্যানারে প্রকাশ হবে।’

শনিবার রাতে এসএ টিভিতে লাইভ গান পরিবেশন করবেন তিনি। সাকুল্যে পুরোদস্তুর ব্যস্ত হয়ে উঠছেন।

ঈদ উপলক্ষে প্রকাশিত হতে যাচ্ছে জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যানসির দ্বৈত অ্যালবাম। সবগুলো গানের সুর এবং সঙ্গীতপরিচালনা করেছেন ইমরান। গানগুলো লিখেছেন স্নেহাশীষ ঘোষ। ৫ টি গান দিয়ে সাজানো হচ্ছে অ্যালবামটি। ইতিমধ্যে ন্যানসি ৫ টি গানেই কণ্ঠ দিয়েছেন।

ন্যানসি জানালেন,‘এই প্রথম আমি এমন কোন অ্যালবাম করছি যার প্রতিটি গানই হবে দ্বৈত। ৫ টি গানের সহ-শিল্পীও ৫ জন পৃথক কণ্ঠশিল্পী। সুতরাং অ্যালবামটিতে শ্রোতারা বৈচিত্র্য খুঁজে পাবে বলে বিশ্বাস আমার।’

সবমিলে,ঈদকে সামনে রেখেই তার এ ব্যস্ততা। এবার ঈদে নিজেকে নিজে ছাড়িয়ে যাচ্ছেন তিনি। আগের ঈদগুলোতে দেখা গেছে আট থেকে দশটির মতো তার গান বেরিয়েছে। কিন্তু এবার নিজের সর্বোচ্চ সংখ্যক বিশটির মতো গান বেরুচ্ছে।

ন্যানসি জানালেন, এবারই এতোগুলো গান বেরুচ্ছে আমার। আমার ক্যারিয়ারে কখনোই এতো গান করিনি একসঙ্গে। বাড়াবাড়ি রকমের গান করেছি। এর মধ্যে ইমরানের অ্যালবামে পাঁচটি, সঙ্গীতা থেকে একটি অ্যালবাম বেরুনার কথা সেখানে আছে আটটি গান, এছাড়া মনির খান, কাজী শুভর সঙ্গে গান করছি। নরমালি আমি কখনোই এতো গান করিনি। রোজার ঈদেই গানে চাপটা বেশি থাকে।

ব্রেকিং নিউজঃ