| |

ময়মনসিংহে পুলিশের সাঁড়াশি অভিযানে জেএমবি সদস্যসহ আটক ১৪

আপডেটঃ 9:16 pm | June 11, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী:
জঙ্গি ও সন্ত্রাসী দমনে দেশব্যাপী পরিচালিত অভিযানে ও পুলিশের চলমান অভিযানের অংশ হিসেবে ময়মনসিংহে শহর শিবিরের সাধারণ সম্পাদক আশরাফুর আলমসহ (২০) সন্দেহভাজন আরো ১১ জনকে আটক করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।
শুক্রবার দিবাগত রাত আড়াইটায় শহরের সানাকিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন দু’টি ছাত্রবাস থেকে তাদের আটক করা হয়। আটক সন্দেহভাজন ১১ জন হলেন- রাফিম (১৯), মারুফ (১৭), শুভ (১৭), মাহফুজ (১৭), আব্দুল কাদের (২১), মুরাদ (১৫), জয় (১৮), সুজাত (১৯), অলিউল্লাহ (১৯), দুর্জয় (১৭) ও শামীম (১৮)।
এদিকে শুক্রবার (১০ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার রাধাকানাই এলাকা থেকে টুয়েট (৩৫) নামে জেএমবির এক সদস্যকে গ্রেফতার করেছে ফুলবাড়ীয়া থানা পুলিশ। টুয়েট এর বিরুদ্ধে ফুলবাড়ীয়া ও কোতোয়ালি থানায় একটি করে মামলা রয়েছে বলে জানান ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজিব।
অপরদিকে ত্রিশাল উপজেলার রঘুরামপুর থেকে  আনিছুর রহমান নামে আরো একজনকে আটক করেছে ত্রিশাল থানা পুলিশ। আটক আনিছুর রহমান রঘুরামপুর ইউনিয়ন জামায়াতে ইসলামের আমির। তাঁর নামে বিস্ফোরক দ্রব্য আইনে ত্রিশাল থানায় মামলা রয়েছে বলে জানান ত্রিশাল থানার উপপরিদর্শক (এসআই) খলিলুর রহমান।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, আটক নেতাকর্মীদের মধ্যে আশরাফুর আলম শিবিরের নেতা বাকীরা সন্দেহভাজন। আশরাফুর আলমের নিয়ন্ত্রাধীন একটি ছাত্রবাস থেকে জেহাদি বই, জামাত শিবিরের ব্যানার ও পোস্টারসহ অন্যান্য জিনিসপত্র উদ্ধার করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ