| |

“লাইফসস্কিল ডেভলপারর্স” নামক সংস্থার উদ্যোগে আলোর পথে হিজরা উন্নয়ন সংঘকে টেলিভিশন প্রদান

আপডেটঃ 9:39 pm | June 11, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী:
হিজরাতের জীবনযাত্রার মান উন্নত করতে লাইক স্ক্রিলস্ ডেভেলপার বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে। গত ১০/০৬/২০১৬ ইং রোজ শুক্রবার ময়মনসিংহ চেম্বার অব কমার্সের মিলনায়তনে “লাইফসস্কিল ডেভলপারর্স” নামক সংস্থার উদ্যোগে ময়মনসিংহের তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠী অর্থৎ হিজরা সম্প্রদায়ের জনগোষ্ঠীদের সংগঠন আলোর পথে হিজরা সংঘকে নির্মল চিত্ত বিনোদনের জন্য একটি রঙ্গিন টেলিভিশন প্রদান করেন লাইফসস্কিল ডেভলপারর্স। এ সময়ে উপস্থিত ছিলেন দৈনিক আলোকিত ময়মনসিংহের সম্পাদক প্রদীপ ভৌমিক ও মাটি ও মানুষের নির্বাহী সম্পাদক কবি স্বাধীন চৌধুরী। মোঃ যোবাইর পরিচালক অভিযাত্রী বাংলাদেশ, বিপ্লব দে দপ্তর সম্পাদক লাইফ স্কিল  ডেভেলপার ও প্রমু ব্যক্তিবর্গ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন লাইফ স্কিলস ডেভলপার এর নির্বাহী পরিচালক জীবন পাল।
হিজরা উন্নয়ন সংঘের সভাপতি সালমা আক্তার হিজরাদের প থেকে টেলিভিশনটি  গ্রহন করেন। উল্লেখ থাকে যে, হিজরা সম্প্রদায়কে কম্পিউটার প্রশিন সহ বিভিন্ন বৃত্তিমুলক প্রশিন দিয়ে থাকে “লাইফসস্কিল ডেভলপারর্স”।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমাজ কর্মী আলোকিত ময়মনসিংহ পত্রিকার সম্পাদক প্রদীপ ভৌমিক। অতিথির বক্তব্যে প্রদীপ ভৌািমক বলেন, সামাজিক দায়বদ্যতার অংশ হিসাবে হিজরা জনঘোষ্ঠি, দুস্থ, প্রতিবন্ধিসহ সমাজের নির্যাতিত অবহেলিত মানুষের কল্যানে সবাইকে এগিয়ে আসা উচিত। অনুষ্ঠানে অপর অতিথি মাটি ও মানুষের নির্বাহী সম্পাদক কবি স্বাধীন চৌধুরী বলেন, হিজরাদের স্বাবম্বি করার েেত্র এবং সমাজে সম্নানজনক পেশায় পুর্ন বহালের জন্য সবাইকে কাজ করে যেতে হবে। অতিথি বৃন্দ অবহেলিত মানুষের কল্যানে নিজেদেরকে নিয়জিত করার প্রত্যয় ব্যাক্ত করেন। হিজরা সম্প্রদায়ের সভাপতি সালমা অক্তার বলেন, আমরা হিজরারা সম্প্রদায় “লাইফসস্কিল ডেভলপারর্স” ও সম্মানিত অতিথিদের প্রতি কৃতঙ্গ উনারা সব সময় আমাদের পাশে থাকে।

ব্রেকিং নিউজঃ