| |

ময়মনসিংহে এক দিনে ৩ জনের লাশ উদ্ধার

আপডেটঃ 5:27 pm | June 12, 2016

Ad

ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহ থানা পুলিশ রোববার (১২ জুন) বিভিন্ন ঘটনায় নিহত ৩ জনের লাশ উদ্ধার করেছে। জেলার কোতোয়ালী মডেল থানা, জিআরপি থানা ও  তারাকান্দা উপজেলা থানা পুলিশ লাশগুলো উদ্ধার করে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ময়মনসিংহ নগরীর পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের গেটের পাশের ড্রেন থেকে একটি অজ্ঞাতপরিচয় (৪০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
রোববার দুপুরে ময়মনসিংহ রেলওয়ে জংশনের তিন নম্বর লাইনের আউটার সিগন্যালের কাছে ট্রেনে কাটা পড়ে আরফান আলী (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত আরফান আলী নগরীর পুরোহিত পাড়ার বাসিন্দা। তিনি আকুয়া মোড়লপাড়া জামে মসজিদের করণিকের কাজ করতেন। জিআরপি থানা পুলশ জানায়, নিহত আরফান আলী রেললাইন ধরে হেঁটে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে আসা ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। পরে তার মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।
অপরদিকে ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার বাকুনদা এলাকা অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে করেছে পুলিশ। বাস বা ট্রাক চাপায় তার মৃত্যু হয়েছে বলে পুলিশ ধারণা করছে।
কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম ও ময়মনসিংহ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ব্রেকিং নিউজঃ