| |

রমজান ও ঈদকে সামনে রেখে ময়মনসিংহ পৌরসভার উদ্যোগে ফুটপাত উচ্ছেদ অভিযান চলছে

আপডেটঃ 6:52 pm | June 12, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী:  
ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি. এম. সালেহ উদ্দিনের নির্দেশে পুলিশ প্রশাসন ও ময়মনসিংহ পৌরসভার উদ্যোগে ফুটপাত উচ্ছেদ অভিযান শুরু হয়েছে।
রবিবার ১২ জুন সকাল ১১ টায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কমিশনার আল নোমানের নেতৃত্বে অভিযানের শুরুতেই দূর্গাবাড়ী রোডস্থ হয়ে গাঙ্গিনারপাড়, ওল্ড পুলিশ ক্লাব রোড, মেছুয়া বাজার হয়ে নতুন বাজার এসে উচ্ছেদ অভিযানটি শেষ হয়।
এসময় ময়মনসিংহ পৌরসভার সচিব আব্দুল হালিম, সেনিটারী ইন্সপেক্টর দীপক মজুমদার, শহর পরিস্কার পরিচ্ছন্নতার অফিসার মানুষ বিশ্বাস, কনজারভেশন অফিসার মহব্বত আলীসহ পৌরসভার বিভিন্ন শ্রেণীর কর্মকর্তা, কর্মচারী উচ্ছেদ অভিযানে যোগ দেন।
ময়মনসিংহ পৌরসভার সেনিটারী ইন্সপেক্টর দীপক মজুমদারের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা আজকে শুধু আই ওয়াশ অভিযান করছি। আজকে সবাইকে জানিয়ে দেয়া হয়েছে কালথেকে এই অভিযান পবিত্র রমজান ও ঈদকে সামনে রেখে পবিত্রতা রক্ষার স্বার্থে এবং গ্রামাঞ্চল ও শহরাঞ্চলের ঈদের কেনাকাটা নির্বিঘেœ করতে পারে জনগণের স্বার্থে উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।
তিনি বলেন, পরবর্তীতে পৌরসভার ড্রেনের উপরে কোন দোকান পাঠ বসলে এবং জনস্বার্থে মানুষের ক্ষতি হলে অবশ্যই প্রশাসন ও পৌরসভার পক্ষ থেকে জরিমানা ধরা হবে।

ব্রেকিং নিউজঃ