| |

খাদ্যদ্রব্যে রং মেশানো এবং ভেজাল থেকে ব্যবসায়ীদেরকে বিরত থাকার আহবান : আমিনুল হক শামীম

আপডেটঃ 8:58 pm | June 13, 2016

Ad

স্টাফ রিপোর্টার: একজন ইমানদার মানুষের করনীয় কর্মগুলোর মধ্যে হালাল রোজগার অন্তত্য গুরুত্বপূর্ণ বলেন ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি ও এফবিসিসিআইএর পরিচালক আলহাজ্ব মোঃ আমিনুল হক শামীম।
তিনি বলেন, হালাল রোজগারীদের সৃষ্টিকর্তা অত্যন্ত পছন্দ করেন। আর তাই আমাদের প্রত্যেক ব্যবসায়ীকে এই পবিত্র রমজানে হালাল রোজগারে অভ্যাস গড়ে তোলতে হবে। এসময় তিনি খাদ্যদ্রব্যে রং মেশানো এবং ভেজাল থেকে ব্যবসায়ীদেরকে বিরত থাকার আহবান জানান ।
সোমবার ১৩ জুন হোটেল আমীর ইন্টারন্যাশনালে ময়মনসিংহ দোকান মালিক সমিতি ঐক্য পরিষদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি ও এফবিসিসিআইএর পরিচালক আলহাজ্ব মোঃ আমিনুল হক শামীম একথা বলেন।
দোকান মালিক সমিতি ঐক্য পরিষদের সভাপতি ইঞ্জিনিয়ার মোসলেহ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক শংকর সাহার পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শফিকুর রহমান। ইফতার পূর্বে দেশ ও জাতীর কল্যাণ কামনায় দোয়া পরিচালনা করেন আলহাজ্ব হাফেজ সৈয়দ মাহবুবুর রহমান।

ব্রেকিং নিউজঃ