| |

মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিনের পক্ষ থেকে ময়মনসিংহ-৩ আসনের মনোনয়ন পত্র জমা

আপডেটঃ 2:51 am | June 16, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী:

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের উপ-নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদের পক্ষ থেকে মনোনয়ন পত্র জমা দেয়া হয়েছে।
বুধবার (১৫ জুন) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদের পক্ষ থেকে মনোনয়ন পত্র জমা দেয় আবু হানিফ খোকন, তানজির আহমেদ রাজীব, মুক্তিযোদ্ধা ফরিদুজ্জামান খান, তোফায়েল, এবং কামরুজ্জামান কাওসার।
সূত্র জানায়, ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে আসন্ন উপনির্বাচনে নৌকা প্রতীকের প্রত্যাশায় মাঠে নেমেছেন প্রায় এক ডজন প্রার্থী। কেন্দ্রীয়ভাবে চলছে তাদের তদবির। আগ্রহী অনেক প্রার্থী ব্যানার-ফেস্টুন লিফলেট ছাপিয়ে জনসংযোগে নেমেছেন।
স্থানীয় সূত্র জানায়, সম্ভাব্য প্রার্থীদের মধ্যে মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ সবচেয়ে প্রবীণ। তিনি দল পরিচালনায় সাংগঠনিকভাবে অভিজ্ঞ। সিনিয়র নেতা হিসেবে এলাকায় তাঁর পরিচিতি আছে। তিনি সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকও ছিলেন।
এদিকে আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহকারীদের সাক্ষাৎকার নেওয়া হবে।

ব্রেকিং নিউজঃ