| |

তারুণ্যের মিলনমেলায় ইফতারের আনন্দ ভাগাভাগি

আপডেটঃ 10:01 pm | June 17, 2016

Ad

স্টাফ রিপোর্টার: তারুণ্যের মিলনমেলায় বন্ধুদের সাথে ইফতারের আনন্দ ভাগাভাগি করছেন ময়মনসিংহ শহরের জামতলা এলাকার তরুণ প্রজন্মরা। আর এর মধ্য দিয়েই তারা ফিরে পেয়েছেন তাদের হাড়ানো শৌসব।
শহরের জামতলা মসজিদ সংলগ্ন স্থানীয় এক বাসার ছাদে শুক্রবার সন্দ্যায় এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক ঢাকার ডাক পত্রিকার ময়মনসিংহ প্রতিনিধি ও আলোকিত ময়মনসিংহ পত্রিকার বার্তা সম্পাদক মো: মেরাজ উদ্দিন বাপ্পী, শির্ষ খবর ও সাপ্তাহিক ব্রম্মপুত্র পত্রিকার নির্বাহী সম্পাদক আনিসুর রহমান ফারুক, দৈনিক মাটি ও মানুষের ফটো সাংবাদিক মো: কামাল, বিশিষ্ট ব্যাবসায়ী খায়রুল বাসার লিটন প্রমুখ।

DSC_0079
ইফতার ও দোয়া মাহফিলের আয়োজনে ছিলেন সানি, বাবু, ইমতিয়াজ, রনি, শিশির, রুবেল, রানা, শুভ, শাওন, সজিব, মিজান, শহীদ, রাসেল, সাইফুল, শোভন প্রমুখ।
আয়তনের তুলনায় জনসমাগম বেশী হওয়ায় অনেকে হাতে পেট নিয়ে বসে পড়েন বাইরের করিডোরে। সব মিলিয়ে ইফতারের আগে পুরো ছাদ পরিণত হয় তরুণ্যের মিলনমেলায়। উৎসবমুখর হয়ে ওঠে এখানকার পরিবেশ। এখানে ইফতার করতে আসা বেশিরভাগই শিার্থী, রাজনৌতিক নেতা ও ব্যাবসায়ী।
এবারের ইফতারের এ আয়োজনে ছিলো মুড়ি, ছোলা, খেজুর, জিলাপি, বেগুনি, পিঁয়াজু, বুরিন্দা আলুর চপ ইত্যাদি। ছিলো বিভিন্ন রকমের পানীয়, আপেলসহ নানা জাতের ফল।

ছবি: মো: সাব্বির হোসেন সাদি  

ব্রেকিং নিউজঃ