| |

আওয়ামীলীগের নেতাকর্মী ও জনগন আমাকে ভোট দিয়ে মুল্যায়ন করবে – মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন

আপডেটঃ 3:14 am | June 20, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী:
ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের উপ-নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন পত্র জমা দিয়েছে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ।
রবিবার দুপুওে মুক্তিযুদ্বা ময়মনসিংহ জেলা কমান্ডের সাবেক কমান্ডার বর্তমান মহানগর মুক্তিযুদ্বা কমান্ডের আহবায়ক বীর মুক্তিযুদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ ময়মনসিংহ সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো: আলীমুজ্জামানের নিকট আওয়ামীলীগ মনোনিত সংসদ সদস্য প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমাদেন।
এসময় জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আনন্দ মোহন কলেজের ভিপি এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা যুবলীগের সাবেক সভাপতি প্রদীপ ভৌমিক, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান টিটু, গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হেলাল ডাক্তার, সাধারন সম্পাদক বিধুভুষন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদসহ গৌরীপুর উপজেলার মেয়র সাবেক উপজেলা চেয়ারম্যানসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মনোনয়ন পত্র দাখিলের পর বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রিক মিডিয়ার সাংবাদিকদেও তিনি বলেন, দীর্ঘদিন যাবত আমি আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। দলের বিভিন্ন বিপর্যয়ের সময় এমনকি দল বিভক্ত হওয়ার সময়েও আমি আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম। তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্ত বায়নের জন্য শেখ হাসিনার নির্দেশে সবসময় কাজ কওে যাব। তাই তিনি বিশ্বাস করেন আওয়ামীলীগের নেতাকর্মী ও জনগন তাকে ভোট দিয়ে মুল্যায়ন করবে।

ব্রেকিং নিউজঃ