| |

জনগনের কাছে ভূমি সেবা সহজ পদ্বতিতে পৌছে দেওয়ার আহবান জানিয়েছেন বিভাগীয় কমিশনার

আপডেটঃ 9:03 pm | June 21, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী:  সাধারণ মানুষ যাতে দ্রুত ও হয়রানি ছাড়া সেবা পায় সেদিকে ল্য রাখার আহবান জানিয়েছেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন।
এসময় জি এম সালেহ উদ্দিন জনগনের কাছে ভূমি সেবা সহজ পদ্বতিতে পৌছে দেয়ার লে সংশ্লিষ্ঠ প্রশাসনের প্রতি আহবান জানান। তিনি সাধারন মানুষকে হয়রানি ও অতিরিক্ত টাকার বিনিময়ে যারা কাজ করছে তাদেরকে এ পথ থেকে ফিরে আসর আহবান জানান।
২১ জুন মঙ্গলবার দুপুরে ভূমি কার্যালয়ের সম্মূখে (হল্প ডেস্ক) উদ্বোধন কালে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তাহমিনা আক্তার, সদর উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম. ফয়জুল হক, সহকারী কমিশনার (ভূমি) মো: জসিম উদ্দিন, বিভাগীয় কমিশনার এর পিএস দীপায়ন দাস শুভ, কানন গো মো: আনিসুর রহমান, প্রধান সহকারী মো: মোশারফ হোসেন, নাজির মো: শহিদুল ইসলাম, আকুয়া ইউনিয়ন ভূমি অফিসের সহকারী কর্মকর্তা ইকতিয়ার উদ্দিন ভূইয়া সহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে বিভাগীয় কমিশনার আকুয়া ইউনিয়ন ভূমি অফিসের একটি ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন।
“সমস্যা আপনার, সমাধানের দায়িত্ব আমাদের” ময়মনসিংহ সদর উপজেলা ভুমি অফিস এর উদ্যোগে আবেদন গ্রহন, তথ্য, ফরম ও পরামর্শ সেবা জনগনকে পৌছে দেয়ার জন্য হেল্প ডেক্স স্থাপন করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ