| |

ভ্রাম্যমান আদালতের ভয়ে ফুটপাত ও ড্রেনের ওপর রাখা অবৈধ মালাল রেখে পালাল

আপডেটঃ 9:07 pm | June 21, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী: পবিত্র রমজান মাসে ময়মনসিংহ নগরবাসীকে নাগরিক সুবিধা দেয়ার ল্েয ফুটপাত ও ড্রেনের ওপর থেকে অবৈধ স্থাপনার সন্ধানে নগরীর নাহার রোড, থানার ঘাট ও জুবলিঘাট এলাকায় অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত।
এ সময় ভ্রাম্যমান আদালতের ভয়ে ফুটপাত ও ড্রেনের ওপর থাকা অবৈধ ব্যাবসায়ীরা দোকান ও মালামাল রেখে পালাল। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আল নোমান এ অভিযানে নেতৃত্ব দেন।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আল নোমানের নেতৃত্বে গত ১৩ জুন সোমবার থেকে শুরু হওয়া ২১ জুন মঙ্গলবার অভিযানে নগরীর নাহার রোড, থানার ঘাট ও জুবলিঘাট এলাকায় অভিযান চালিয়ে গুরুত্বপূর্ণ সড়কে নির্মাণ সামগ্রী ফেলে রাখা এবং ড্রেনের ওপর অবৈধ স্থাপনা রাখার দায়ে ১০ জনকে ৩৪ হাজার টাকা জরিমানা করা হয়।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আল নোমান  বলেন, পৌরসভা, আইন (২০০৯) এর আওতাধীন সড়ক, ফুটপাত ও ড্রেনের ওপর থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদের পাশাপাশি কয়েকটি স্থানে স্থাপনা গুড়িয়ে দেওয়া হয়। জব্দ করা হয় কিছু মালামাল। এ ধরনের অভিযান নিয়মিত পরিচালতি হবে বলেও জানান তিনি।
অভিযানে অন্যানের মাঝে পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর দীপক মজুমদার, কনজারভেন্সী ইন্সপেক্টর মো: মহব্বত আলী, মোবাশ্বের আলী, পুলিশ প্রশাসন, পৌরসভার স্টাফ এবং শ্রমিকরা অংশ নেন।

ব্রেকিং নিউজঃ