| |

এইচ পি.পি.বির উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরন

আপডেটঃ 1:53 am | July 02, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী:
মানুষ মানুষের জন্য সুবিধা বঞ্চিত সব শিশুরা ঈদের আনন্দ উপভোগ করুক”এই শ্লোগানকে সামনে রেখে ছিন্নমুল শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরন করেন এইচ পি. পি. বি. বাংলাদেশ।
শুক্রবার ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাট্রিজ ভবনে এইচ পি পি বি বাংলাদেশ আয়োজনে সুবিধা বঞ্চিত শিশুদের স্কুল তারুন্য, প্রজাপতি, ওয়াই এস ডিবি ও ঘাসফুল স্কুলে অধ্যয়নরত ১শত সুবিধা বঞ্চিত শিশুকে নতুন জুতা বিতরন করা হয়। এছারা ২০জন নারীকে আর্থিক সহযোগিতা ১১জন দরিদ্র নারীকে নতুন কাপড় ও ১জন অতিদরিদ্র নারীকে ব্যবসা করার জন্য ১০হাজার টাকা প্রদান করা হয়।
ময়মনসিংহ পৌরসভার মেয়র ও এইচপিপি এর প্রধান উপদেষ্টা মো: ইকরামুল হক টিটু‘র সভাপতিত্বে ঈদ বস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদের প্রশাসক এডভোকেট আলহাজ্ব জহিরুল হক খোকা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এইচ পি.পি.বির অন্যতম উপদেষ্টা প্রদীপ ভৌমিক, দৈনিক কালের কন্ঠের স্টাফ রিপোর্টার নিয়ামুল কবির সজল।
এইচ পি.পি.বির সভাপতি এম এ ওয়ারেস বাবুর পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাক আল রাফি শাওন, নারী চিকিৎসা সেবা প্রদানকারী এইচপিপিবির কর্মী শারমিন আক্তার সাথী, হস্থশিল্প প্রশিক্ষন বিষয়ক কর্মী মোস্তফা কামাল, দরিদ্র শিশুদের শিক্ষাদান কর্মী জিহান মোবারক, ফাইজুল ইসলাম প্রমুখ।

DSC_0052
ময়মনসিংহ জেলা পরিষদের প্রশাসক এডভোকেট আলহাজ্ব জহিরুল হক খোকা বলেন, শিশুরা হচ্ছে ফুলের মতো। এর আমাদের আগামী দিনের ভবিষৎ, তাই শিশুদের শিক্ষিত করে তুলতে হবে। আর অবহেলিত শিশুদের পাশে এসে আমাদের সবারই দাড়াঁনো উচিত।
তিনি আরো বলেন, অনেকে পরিবারের সাধ আছে ,সাধ্য নেই। ফলে ঐ পরিবারের শিশুরা ঈদের আনন্দ থেকে বঞ্চিত থাকে। আর আমরা ঐসব পরিবারের শিশুদের মাঝে সামান্য ঈদ বস্ত্র বিতরন করে কিছুটা হাসি ফুটানোর জন্য চেষ্টা করেছি।
ময়মনসিংহ পৌরসভার মেয়র ও এইচপিপি এর প্রধান উপদেষ্টা মো: ইকরামুল হক টিটু, ওয়াল্ড ফিন্যনসিয়াল গ্রুপের কানাডাতে ব্যাবস্থাপক হিসাবে কর্মরত মানবদরদী দানবীর জিয়াউল হক কনক ও এইচ পিপিবির উপদেষ্টা প্রদীপ ভৌমিক অর্থায়ন করেছেন।

ব্রেকিং নিউজঃ