| |

রাজধানীর গুলশানে হামলার ঘটনার প্রতিবাদে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

আপডেটঃ 6:37 pm | July 04, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী: বিএনপি-জামাত মদদপুষ্ট সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্বে ও রাজধানীর গুলশানে হামলার ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ।
সোমবার দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি মো: রকিবুল ইসলাম রকিবের নেতৃত্বে নগরীর টাউনহল শহীদ মিনার চত্তর থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে জেল আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশ করে।
জেলা ছাত্রলীগের সভাপতি মো: রকিবুল ইসলাম রকিবের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সরকার মো: সব্যসাচীসহ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
সমাবেসে জেলা ছাত্রলীগের সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব বলেন, বিএনপি-জামাত মদদপুষ্ট সন্ত্রাস ও জঙ্গিরা পরিকল্পিতভাবে হত্যাকাণ্ড চালিয়েছে। অবিলম্বে দোষীদের গ্রেফতার ও শাস্তি দাবি করে বক্তারা যুদ্ধাপরাধীদের দ্রুত বিচার এবং জামায়াত-শিবির নিষিদ্ধের দাবি জানান।

13595752_1025273504192810_1584527061_n
উল্লেখ্য, শুক্রবার রাতে কুটনৈতিক এলাকা গুলশানের হলি আর্টিজান বেকারি রেস্তোরায় আগ্নেয়াস্ত্রসহ ঢুকে পড়ে সন্ত্রাসীরা। তারা সেখানে দেশী-বিদেশী সবাইকে জিম্মি করে রাখে। এ সময় সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চালাতে গেলে তাদের ছোড়া গ্রেনেডে গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী কমিশনার রবিউল করিম ও বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন নিহত হন।
পরদিন শনিবার সেনাবাহিনীর প্যারাকমান্ডোর নেতৃত্বে সকাল ৭টা ৪০ মিনিটে অপারেশন শুরু করে ১২-১৩ মিনিটে ঘটনাস্থলের নিয়ন্ত্রণ নেয়া হয়। অভিযানের মাধ্যমে ৩ বিদেশি নাগরিকসহ ১৩ জনকে জীবিত উদ্ধার করা হয়। এ সময় ৬ সন্ত্রাসী নিহত ও একজন সন্দেহভাজন সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। এছাড়া অভিযান শেষে ২০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। যাদের অধিকাংশকেই ধারালো অস্ত্রের মাধ্যমে নৃশংসভাবে হত্যা করা হয়।

ব্রেকিং নিউজঃ