| |

ময়মনসিংহ-১ হালুয়াঘাট-ধোবাউড়া নির্বাচনী প্রচারণায় এডভোকেট জহিরুল হক

আপডেটঃ 9:37 pm | July 14, 2016

Ad

স্টাফ রিপোর্টার: জাতীয় সংসদের ময়মনসিংহ-১ হালুয়াঘাট-ধোবাউড়া আসনের উপ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রী এডভোকেট প্রমোদ মানকিনের ছেলে জুয়েল আরেংকে বিজয়ী করতে ময়মনসিংহ জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগ নেতা প্রবীণ আইনজীবি জহিরুল হক খোকা ধোবাউড়া উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ, লিফলেট বিতরণ ও ভোট প্রার্থনা করেন।
এ সময় তাঁর সাথে ধোবাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল হোসেন খান, জেলা আওয়ামীলীগ নেতা আহাম্মদ আলী আকন্দ, যুবলীগ নেতা হুমায়ুন কবির হিমেল, স্বেচ্ছাসেবকলীগ নেতা জাহাঙ্গীর কবিরসহ বিভিন্ন পর্যায়ের নেতাকার্মী সাথে ছিলেন।
শেখ হাসিনা মনোনীত আওয়ামীলীগের প্রার্থী জুয়েল আরেংকে বিজয়ী করতে দিনভর ধোবাউড়া উপজেলা সদরের পরিষদ এলাকা, তারাইকান্দি, গোয়াতলাসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরনকালে তিনি বলেন, এ আসনের উপ নির্বাচন শুধু নিছক কোন নির্বাচন নয়। এ নির্বাচনের অনেক গুরুত্ব রয়েছে। তাই আওয়ামীলীগ তথা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য ও পরিতি প্রয়াত নেতা ও সমাজকল্যাণ প্রতিমন্ত্রী প্রমোদ মানকিনের ছেলেকে যোগ্য জায়গায় মনোনয়ন দিয়েছেন।
তিনি আরও বলেন, প্রয়াত প্রমোদ মানকিন ছিলেন জনগণের নেতা। তিনি সব সময় এলাকার উন্নয়নে কাজ করেছেন। সেই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে।

ব্রেকিং নিউজঃ